logo
  • ঢাকা শনিবার, ২০ জুলাই ২০১৯, ৫ শ্রাবণ ১৪২৬

গৃহবধূর নগ্ন ভিডিও ধারণ করে চাঁদা দাবি, গ্রেপ্তার ২

স্টাফ রিপোর্টার, ঢাকা দক্ষিণ
|  ১৭ জুন ২০১৯, ১২:৫০ | আপডেট : ১৭ জুন ২০১৯, ১৩:০২
ঢাকার দোহার উপজেলায় এক গৃহবধূর নগ্ন ভিডিও কৌশলে মোবাইল ফোনে ধারণ করে চাঁদা দাবির অভিযোগে দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার রাতে উপজেলার লটাখোলা বিলেরপাড় গ্রাম থেকে স্থানীয়দের সহযোগিতায় তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন-ওই গ্রামের আবুল কালামের ছেলে আব্দুস সালাম (৩৫) ও মনছুর মোল্লার ছেলে মো. মাসুদ রানা (৩২)।

দোহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাজ্জাদ হোসেন আরটিভি অনলাইনকে জানান, গেল ২৭ জুন রাতে ওই গৃহবধূ তার নিজ ঘরে পোশাক পরিবর্তন করছিল। এ সময় স্থানীয় দুই বখাটে যুবক ঘরের জানালার ফাঁক দিয়ে কৌশলে গৃহবধূর নগ্ন ভিডিও মোবাইল ফোনে ধারণ করে তা সংরক্ষণ করে। এরপর বিভিন্ন সময়ে বখাটেরা গৃহবধূকে তার নগ্ন ছবি দেখিয়ে ইন্টারনেটে ছেড়ে দেওয়ার ভয় দেখিয়ে পাঁচ লাখ টাকা দাবি করে। পরে প্রথম ধাপে তাদের ২০ হাজার টাকা দেওয়া হয়। পরবর্তীতে আবার চাঁদা চেয়ে গৃহবধূকে চাপ দিলে তিনি স্থানীয়দের সহায়তায় দোহার থানায় একটি লিখিত অভিযোগ দেন। পরে পুলিশ রোববার রাতে ওই গৃহবধূকে দিয়ে ফাঁদ পেতে দুই বখাটেকে কৌশলে ডেকে এনে গ্রেপ্তার করে। সেইসঙ্গে তাদের ব্যবহৃত মোবাইল ফোন দুটি মেমোরিকার্ডসহ জব্দ করা হয়।

ওসি আরও বলেন, এ ঘটনায় ভুক্তভোগী গৃহবধূ রাতেই তিনজনের নামসহ অজ্ঞাত আরও ২-৩ জনকে আসামি করে পর্নোগ্রাফি আইনে মামলা করেন। মামলায় গ্রেপ্তার দেখিয়ে সোমবার সকালে ওই দুই বখাটেকে আদালতে পাঠানো হয়েছে বলে এই পুলিশ কর্মকর্তা জানান।

জেবি/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়