• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৩

টেকনাফ প্রতিনিধি

  ১৬ জুন ২০১৯, ০৮:৩৩

কক্সবাজারের টেকনাফে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে তিন মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। র‌্যাবের দাবি, ঘটনাস্থল থেকে এক লাখ ৪০ হাজার পিস ইয়াবা, চারটি দেশীয় বন্দুক (এলজি) ও ২১ রাউন্ড কার্তুজ জব্দ করা হয়েছে। এ ঘটনায় র‌্যাবের দুই সদস্য আহত হয়েছেন।

শনিবার (১৫ জুন) রাত ১২টার দিকে টেকনাফের বাহারছড়া ইউনিয়ের শামলাপুরের পাহাড়ি এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

নিহতরা হলেন- দিল মোহাম্মদ (৪২), রাসেদুল ইসলাম (২২) ও শহিদুল ইসলাম (৪২)।

আহতরা র‌্যাব সদস্যরা হলেন- সৈনিক মোহাম্মদ জাহাঙ্গীর (৩২)ও কনস্টেবল মোহাম্মদ সোহেল (২৮)।

র‌্যাব-১৫ এর টেকনাফ ক্যাম্পের ইনচার্জ লে. মির্জা শাহেদ মাহতাব জানান, শনিবার রাতে খবর পাওয়া যায় একদল ইয়াবা ব্যবসায়ী ও অস্ত্রধারী সন্ত্রাসী টেকনাফের হোয়াইক্যংয়ের পাহাড়ি ঢালা নামক এলাকায় ইয়াবার একটি বড় চালান পাচার করছে। পরে ওই এলাকায় অভিযানে গেলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে অস্ত্রধারীরা গুলি ছুড়তে থাকে। র‌্যাব সদস্যরা পাল্টা গুলি ছুড়ে। ওই সময় র‌্যাবের দুই সদস্য আহত হন। একপর্যায়ে অস্ত্রধারীরা পিছু হটলে ঘটনাস্থলে মাদক ব্যবসায়ী ওই তিন জনকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। র‌্যাব সদস্যরা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক শংকর চন্দ্র দেবনাথ তাদের মৃত ঘোষণা করেন।

এছাড়া আহত র‌্যাব সদস্যদের চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয় বলে জানান তিনি।

তিনি বলেন, ময়নাতদন্তের জন্য নিহতদের মরদেহ কক্সবাজার জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে এক লাখ ৪০ হাজার পিস ইয়াবাসহ অস্ত্র উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মালয়েশিয়ায় বন্দুকযুদ্ধে বাংলাদেশিসহ নিহত ৩
সাজেকে ইউপিডিএফ ও জেএসএসের ঘণ্টাব্যাপী বন্দুকযুদ্ধ, শিশু গুলিবিদ্ধ
X
Fresh