• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

পুলিশের ওপর হামলা চালিয়ে আসামি ছিনতাই

বগুড়া প্রতিনিধি

  ১৩ জুন ২০১৯, ১৭:১৪

বগুড়ার সারিয়াকান্দি উপজেলায় পুলিশের ওপর হামলা চালিয়ে এক আসামিকে ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা।

বুধবার দুপুরে উপজেলার কাজলা ইউনিয়নের কটাপুর বাজারে এ ঘটনায় একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এ ঘটনায় চার পুলিশসহ পাঁচজন আহত হন। আহতরা হলেন সারিয়াকান্দি থানার এএসআই মিজানুর রহমান, এএসআই নয়ন কুমার, কনস্টেবল নজরুল ইসলাম, কনস্টেবল মামুন মিয়া এবং হামলাকারী সানজাহার শেখ। সারিয়াকান্দি থানার ওসি আল-আমিন এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ‘হামলাকারীদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছিল।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, সম্প্রতি সারিয়াকান্দি উপজেলার পাকেরদহ গুচ্ছগ্রামের পুকুরে মাছ অবমুক্ত করা নিয়ে ওই এলাকার সানজাহার শেখ ও খৈমুদ্দিনের মধ্যে বিরোধ সৃষ্টি হয়। এ ঘটনায় খৈমুদ্দিন থানায় সানজাহার শেখ ও তার লোকজনের বিরুদ্ধে লিখিত অভিযোগ দেন। এ অভিযোগের তদন্ত করতে বুধবার দুপুরে এএসআই মিজানুর রহমান, এএসআই নয়ন কুমার, কনস্টেবল নজরুল ইসলাম ও কনস্টেবল মামুন মিয়া পাকেরদহ গ্রামে যান। তারা বিবাদী পক্ষে সৈয়দজ্জামান নামে একজনকে আটক করেন। তাকে নিয়ে থানায় আসার পথে কটাপুর বাজারের কাছে তার লোকজন পুলিশের ওপর চড়াও হন। তারা পুলিশদের আহত করে সৈয়দজ্জামানকে ছিনিয়ে নিয়ে যান।

ওসি আল-আমিন জানান, ছিনিয়ে নেয়া আসামি গ্রেপ্তারের চেষ্টা চলছে। একজনকে গ্রেপ্তার করা হয়েছে। হামলাকারীদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যত টাকা চুক্তিতে সালমানের বাড়িতে হামলা করে দুর্বৃত্তরা
১৭ বছরের সাজাপ্রাপ্ত আসামি ২২ বছর পর গ্রেপ্তার
পাকিস্তানে রোজার মাসে ছিনতাই-ডাকাতির ঘটনায় ১৯ মৃত্যু
পুলিশের ঘুষিতে আসামি নিহত
X
Fresh