• ঢাকা সোমবার, ১৭ জুন ২০১৯, ৩ আষাঢ় ১৪২৬

বেপরোয়া গতির বাস খাদে পড়ে নিহত ১ আহত ২০

কুষ্টিয়া প্রতিনিধি
|  ১২ জুন ২০১৯, ১৪:১৭ | আপডেট : ১২ জুন ২০১৯, ১৬:২৩
কুষ্টিয়ার খোকসায় একটি বেপরোয়া গতির বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে একজন নিহত ও ২০ যাত্রী আহত হয়েছেন। বুধবার সকাল ১১টার দিকে কুষ্টিয়া-রাজবাড়ী সড়কের শিমুলিয়া গ্রামে এই দুর্ঘটনা ঘটে।

whirpool
নিহত যাত্রীর নাম মোকাদ্দেস আলী (৪০) । তিনি খোকসার কমলাপুর গ্রামের মকছেদ আলীর ছেলে। নৌবাহিনীর সিভিল অ্যাভিয়েশনে কর্মরত ছিলেন তিনি।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বুধবার সকালে ১১টার দিকে কুষ্টিয়া থেকে দৌলতদিয়া ঘাটের উদ্দেশে ছেড়ে আসা পদ্মা গড়াই পরিবহনের যাত্রীবাহী (ঢাকা মেট্রো ব ১১ ৪৮৪৪) বাস খোকসার শিমুলিয়া গ্রামের কাছে খাদে পড়ে যায়। স্থানীয় জনতা ও ফায়ার সার্ভিসের একটি ইউনিট যাত্রীদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিয়ে যায়। সেখানে আহত মোকাদ্দেস আলী মারা যান।

আহত যাত্রীদের বরাত দিয়ে ঘটনাস্থল পরিদর্শনকারী উপজেলা নির্বাহী কর্মকর্তা মাফ্ফারা তাসনীন বলেন, খারাপ রাস্তায় চালক বাসটি খুব দ্রুতগতিতে চালাচ্ছিল। যাত্রীরা অনেকবার তাকে সাবধান করেছিল। কিন্তু সে কোনও কথা শোনেনি।

তিনি আরও বলেন, দীর্ঘদিনেও সড়কটির সংস্কার কাজ শেষ না হওয়ায় দুর্ঘটনা বেড়েই চলেছে। এটা খুবই দুঃখজনক।

খোকসা থানার এসআই সিরাজুল জানান, আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও বিভিন্ন বেসরকারি হাসপাতালে নেওয়া হয়েছে। বাসের চালক পালিয়ে গেছে। তাকে আটকের চেষ্টা চলছে।

জেবি/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়