• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

সাত ট্রাভেল এজেন্সিকে সিলগালা

সুনামগঞ্জ প্রতিনিধি

  ১২ জুন ২০১৯, ১০:০১

সুনামগঞ্জে অবৈধ সাত ট্রাভেল এজেন্সিকে সিলগালা করেছেন জেলা প্রশাসক ও ম্যাজিস্টেট্র মো. হারুন অর রশীদ। মঙ্গলবার জেলা শহরে অভিযান চালিয়ে এই ট্রাভেল এজেন্সিগুলো সিলগালা করা হয়।

ট্রাভেল এজেন্সিগুলো হলো- সুনামগঞ্জ পৌর শহরের আল মামুন মার্কেটে থাকা এস এ এস এন্টারপ্রাইজ, রাহিদ ট্রাভেলস, হক এয়ার সার্ভিস, আল-রশিদ ইন্টারন্যাশনাল, থ্রি-স্টার এয়ার সার্ভিস, আল সায়াম এন্টারপ্রাইজ ও পাসপোর্ট গ্যালারি।

অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. হারুন অর রশীদ জানান, আঞ্চলিক পাসপোর্ট অফিস সুনামগঞ্জকে ঘিরে আশেপাশের এলাকায় জালিয়াতির আশ্রয় নিয়ে বেশ কয়েকটি ট্রাভেল এজেন্সি পাসপোর্ট আবেদনের ফরম পূরণ, সত্যায়িতকরণ ও ব্যাংক চালান করতে ৩৪৫০ টাকার স্থলে পাঁচ থেকে ছয় হাজার টাকা আদায় করে আসছিল। এছাড়াও পাসপোর্টের আবেদন ফরম ও পাসপোর্ট আবেদনকারীর ছবি সত্যায়িত করতে সরকারি প্রথম শ্রেণির কর্মকর্তা, কাউন্সিলর, প্রভাষকদের সিল স্বাক্ষর জালিয়াতি করছিল এজেন্সিগুলো।

মঙ্গলবার আঞ্চলিক পাসপোর্ট অফিসের সামনে ও ভেতরে আবেদনকারীদের জটলা দেখে অপেক্ষারত পাসপোর্ট আবেদন জমাদানকারী ভুক্তভোগীদের অভিযোগ পেয়ে বেলা ১১টা থেকে বিকেল চারটা পর্যন্ত অভিযান চালিয়ে ট্রাভেল এজেন্সিগুলো সিলগালা করা হয়।