• ঢাকা সোমবার, ১৭ জুন ২০১৯, ৩ আষাঢ় ১৪২৬

আদালতে খুনের স্বীকারোক্তি: সেই আলম এশিয়ার চালক ও হেলপার হাজতে

গাজীপুর প্রতিনিধি
|  ১১ জুন ২০১৯, ১৮:৫৯ | আপডেট : ১১ জুন ২০১৯, ১৯:১১
গাজীপুরে চলন্ত বাস থেকে লাথি মেরে ফেলে যাত্রীকে হত্যার ঘটনায় ঘাতক চালক রোকন উদ্দিন ও হেলপার আনোয়ার হোসেন আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। 

whirpool
মঙ্গলবার (১১ জুন) বিকেলে গাজীপুর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট-১ এর বিচারক শামীমা রহমানের আদালতে তাদের হাজির করা হলে তার হত্যার কথা স্বীকার করেন। জবানবন্দি শেষে তাদের জেল হাজতে পাঠানো হয়েছে। 

মামলা প্রসঙ্গে গাজীপুর জেলা অতিরিক্ত পুলিশ সুপার গোলাম সবুর আরটিভি অনলাইনকে বলেন, সালাউদ্দিনকে হত্যার কথা স্বীকার করেছে চালক রোকন ও হেলপার আনোয়ার। আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে পাঠানো হয়েছে।

ভারতে পালিয়ে যাওয়ার সময় আলম এশিয়া বাসের চালক রোকনকে প্রথমে ও পরে হেলপার আনোয়ারকে গ্রেপ্তার করা হয় ময়মনসিংহ থেকে। বাকি দুই আসামিকেও ধরতে অভিযান চলছে। 

উল্লেখ্য, গত রোববার (৯ জুন) সালাউদ্দিন ও তার স্ত্রী পারুল ময়মনসিংহের ফুলপুর থেকে আলম এশিয়া পরিবহনে কর্মস্থলে (গাজীপুর) ফিরছিল। পথে ভাড়া নিয়ে বাকবিতণ্ডার এক পর্যায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গাজীপুরের বাঘেরবাজার এলাকায় তাকে চলন্ত গাড়ি থেকে লাথি ফেলে তার ওপর দিয়ে গাড়ি চালিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় নিহতের ভাই জালাল উদ্দিন বাদী হয়ে জয়দেবপুর থানায় চারজনকে আসামি করে একটি হত্যা মামলা করেন।

এসএস

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়