logo
  • ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬

মাঝ নদীতে ফেরি থেকে পড়ে পদ্মায় নিখোঁজ বৃদ্ধ

স্টাফ রিপোর্টার, মানিকগঞ্জ
|  ০৯ জুন ২০১৯, ১৫:২১
পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে মাঝ নদীতে একটি ফেরি থেকে পড়ে পদ্মায় নিখোঁজ হয়েছেন ৭৫ বছর বয়সের এক ব্যক্তি। নিখোঁজ ব্যক্তির নাম আমজাদ হোসেন গাজী। তার বাড়ি গোপালগঞ্জের কাশিয়ানি উপজেলার হারুয়াকান্দি গ্রামে।

রোববার সকালে দৌলতদিয়া থেকে পাটুরিয়ার উদ্দেশে ছেড়ে আসা রো রো ফেরি শাহ মখদুম পদ্মার মাঝখানে এলে বেলা সাড়ে ১১টার দিকে ওই বৃদ্ধ ফেরি থেকে নদীতে পড়ে যায়। তাকে উদ্ধারে অভিযানে রয়েছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

পাটুরিয়া ফায়ার সার্ভিসের ফায়ারম্যান খাদেমুল ইসলাম বলেন, ফেরি থেকে এক বৃদ্ধ নদীতে পড়ে গেছেন-এমন খবরের ভিত্তিতে আমরা বেলা বারোটার দিকে মাঝ নদীতে যাই এবং নিখোঁজ ব্যক্তিকে উদ্ধার অভিযান শুরু করি।

এদিকে মানিকগঞ্জ ফায়ার সার্ভিসের সহকারী উপ-পরিচালক মিজানুর রহমান বলেন, নিজ গ্রামে প্রিয়জনের সাথে ঈদ শেষে ছেলে ও ছেলের বউয়ের সাথে ঢাকা ফিরছিলেন। ফেরিতে ছেলের বৌয়ের সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে মাঝ নদীতে ঝাঁপ দেন ওই বৃদ্ধ।

তবে নদীতে ঝাঁপ দেয়ার কথা সত্য নয় উল্লেখ করে পাটুরিয়া নৌ-পুলিশের অফিসার ইনচার্জ মনিরুল ইসলাম বলেন, ফেরির উপর থেকে হঠাৎ করে ওই বৃদ্ধ নদীতে পড়ে যান। বেলা পৌনে তিনটা পর্যন্ত তিনি নিখোঁজ আছেন। তাকে উদ্ধারের চেষ্টা অব্যাহত আছে।

পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়