• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

মাঝ নদীতে ফেরি থেকে পড়ে পদ্মায় নিখোঁজ বৃদ্ধ

স্টাফ রিপোর্টার, মানিকগঞ্জ

  ০৯ জুন ২০১৯, ১৫:২১

পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে মাঝ নদীতে একটি ফেরি থেকে পড়ে পদ্মায় নিখোঁজ হয়েছেন ৭৫ বছর বয়সের এক ব্যক্তি। নিখোঁজ ব্যক্তির নাম আমজাদ হোসেন গাজী। তার বাড়ি গোপালগঞ্জের কাশিয়ানি উপজেলার হারুয়াকান্দি গ্রামে।

রোববার সকালে দৌলতদিয়া থেকে পাটুরিয়ার উদ্দেশে ছেড়ে আসা রো রো ফেরি শাহ মখদুম পদ্মার মাঝখানে এলে বেলা সাড়ে ১১টার দিকে ওই বৃদ্ধ ফেরি থেকে নদীতে পড়ে যায়। তাকে উদ্ধারে অভিযানে রয়েছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

পাটুরিয়া ফায়ার সার্ভিসের ফায়ারম্যান খাদেমুল ইসলাম বলেন, ফেরি থেকে এক বৃদ্ধ নদীতে পড়ে গেছেন-এমন খবরের ভিত্তিতে আমরা বেলা বারোটার দিকে মাঝ নদীতে যাই এবং নিখোঁজ ব্যক্তিকে উদ্ধার অভিযান শুরু করি।

এদিকে মানিকগঞ্জ ফায়ার সার্ভিসের সহকারী উপ-পরিচালক মিজানুর রহমান বলেন, নিজ গ্রামে প্রিয়জনের সাথে ঈদ শেষে ছেলে ও ছেলের বউয়ের সাথে ঢাকা ফিরছিলেন। ফেরিতে ছেলের বৌয়ের সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে মাঝ নদীতে ঝাঁপ দেন ওই বৃদ্ধ।

তবে নদীতে ঝাঁপ দেয়ার কথা সত্য নয় উল্লেখ করে পাটুরিয়া নৌ-পুলিশের অফিসার ইনচার্জ মনিরুল ইসলাম বলেন, ফেরির উপর থেকে হঠাৎ করে ওই বৃদ্ধ নদীতে পড়ে যান। বেলা পৌনে তিনটা পর্যন্ত তিনি নিখোঁজ আছেন। তাকে উদ্ধারের চেষ্টা অব্যাহত আছে।

পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জাহাজের ধাক্কায় যানবাহনসহ মাঝ নদীতে ভেঙে পড়ল সেতু
ফেরি থেকে নামতে গিয়ে ট্রাক নদীতে
পাটুরিয়া-দৌলতদিয়া রুটে ডুবে গেছে ফেরি ‘রজনীগন্ধা’
X
Fresh