• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

বাড়ির সবাইকে অজ্ঞান করে সর্বস্ব লুট

রাজবাড়ী প্রতিনিধি

  ০৮ জুন ২০১৯, ১৭:০২

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলায় খাবারে চেতনানাশক মিশিয়ে বাড়ির সবাইকে অজ্ঞান করে স্বর্ণালঙ্কার, নগদ টাকাসহ ১৫ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে দুর্বৃত্তরা।

শুক্রবার রাত তিনটার দিকে উপজেলার বহরপুর ইউনিয়নের আড়কান্দি গ্রামের সুজয় কুমার লস্কর ও সনদ কুমার লস্করের বাড়িতে এই ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্ত সুজয় কুমার লস্কর ও সনদ কুমার লস্কর বলেন, ‘শুক্রবার বিকেলের দিকে বাড়ির সকলে ঘুম ঘুম ভাব অনুভব করি। এরপর সন্ধ্যার দিকেই ঘুমিয়ে পড়ি। রাত সাড়ে তিনটার দিকে বাড়ির লোহার গেট ভেঙে ছয় থেকে সাতজনের একটি ডাকাত দল বাড়ির সবাইকে ঘুম থেকে ডেকে তুলে কাপড় দিয়ে বেঁধে ফেলে।’

‘আমাদেরকে জিম্মি করে ঘরের বক্স, খাটের ড্রয়ার, শোকজের ড্রয়ার, ওয়ারড্রপ ভেঙে ভেতরে থাকা সাড়ে ১৩ লাখ টাকা মূল্যের ৩০ ভরি ওজনের বিভিন্ন স্বর্ণালংকার, একটি ল্যাপটপ, চারটি মোবাইল সেট, প্রায় চল্লিশ হাজার নগদ টাকা নিয়ে যায়।’

এখনও পরিবারের সদস্য জয়া লস্কর (৩৫), সনদ লস্কর (৪৮), অনিন্দ্য লস্কর (১৫) অসুস্থ রয়েছেন। তাদেরকে বাড়িতে চিকিৎসা দেওয়া হচ্ছে।

শনিবার সকালে খবর পেয়ে বালিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম আজমল হুদা, এসআই হাবিবুর রহমান, এসআই অঙ্কুর কুমার ভট্টাচার্য, এসআই বিল্লাল হোসেন, বহরপুর ইউনিয়নের চেয়ারম্যান মো. রেজাউল করিম, উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক সনজিৎ কুমার দাস ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

বালিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম আজমল হুদা বলেন, এখনও পরিবারের সদস্যরা অসুস্থ রয়েছে। ঘটনার প্রাথমিক সত্যতা পাওয়া গেছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

জেবি/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পায়ুপথে ৭০ লাখ টাকার সোনা!
প্রভাসের নতুন সিনেমার স্বত্ব বিক্রি হলো যত টাকায়
পাথরঘাটায় ৫ কোটি টাকার অবৈধ জাল পুড়িয়ে ধ্বংস  
বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (২৯ মার্চ)
X
Fresh