• ঢাকা শুক্রবার, ২১ জুন ২০১৯, ৭ আষাঢ় ১৪২৬

জেলা শপিংমলগুলোতে বিক্রি ভালো, দাম বেশি রাখার অভিযোগ

আরটিভি রিপোর্ট
|  ০২ জুন ২০১৯, ১২:৫২ | আপডেট : ০২ জুন ২০১৯, ১৩:১৩
ঈদকে সামনে রেখে দেশের বিভিন্ন জেলার মার্কেটগুলোতে জমে উঠেছে বেচাকেনা। সকাল থেকে রাত পর্যন্ত ফুটপাত থেকে শুরু করে বিপণী বিতানগুলোতে লেগেই আছে ক্রেতাদের উপচে পড়া ভিড়। পোশাকের পাশাপাশি জুতা-স্যান্ডেল ও কসমেটিকসও কিনছেন তারা। এদিকে সামনের দিনগুলোতে বিক্রি আরও বাড়ার আশা করছেন বিক্রেতারা।

whirpool
ঈদের বাকি আর কয়েকদিন। ঈদ যতই এগিয়ে আসছে ততই জমে উঠছে গোপালগঞ্জের ঈদবাজার। নতুন পোশাক কিনতে পরিবারের সদস্যদের নিয়ে বিপণী বিতানগুলোতে ছুটছে সব শ্রেণি-পেশার মানুষ।

এবাররে ঈদে মেয়েদের চাহিদার মধ্যে রয়েছে টিস্যু ফ্রক, ল্যাহেঙ্গা, ফ্লোর্টাস, ভারতীয় সুতি থ্রিপিসসহ জামদানী শাড়ি। পোশাকের সাথে মিলিয়ে জুতা, ব্যাগসহ কসমেটিকসও কিনছেন নারীরা। শুধু বড়রাই নয়, পছন্দমতো পোশাক কিনতে মা-বাবার সঙ্গে দোকানে ভিড় করছে শিশুরাও। তবে গত বছরের তুলনায় এ বছর কাপড়ের দাম অনেকটাই বেশি বলে অভিযোগ বেশিরভাগ ক্রেতার।

ব্যবসায়ীরা বলছেন, ডিজাইনে নতুনত্ব আসায় পোশাকের দাম কিছুটা বেশি। এছাড়া গত বছরের তুলনায় এবারের বেচা-বিক্রি ভালো এবং ঈদের আগ পর্যন্ত আরও বাড়ার আশা করছে বস্ত্র ব্যবসায়ী সমিতি।

এদিকে ফরিদপুর ও নড়াইল শহরের বিভিন্ন শপিংমলসহ ফুটপাতেও পুরোদমে চলছে বেচাকেনা। ফুটপাত থেকে সাশ্রয়ী দামে পোশাক কিনতে পেরে খুশি স্বল্প আয়ের ক্রেতারা। সাধ্যের মধ্যে নতুন কাপড় কিনে পরিবার পরিজন নিয়ে ঈদের আনন্দ যেন ভাগাভাগি করে নিতে পারে এমনই প্রত্যাশা সবার।

ডি/এসএস

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়