• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

মোবাইল ফোনে ছবি তোলাকে কেন্দ্র করে হত্যার অভিযোগ

বাগেরহাট প্রতিনিধি

  ০১ জুন ২০১৯, ১১:১৫

বাগেরহাটের শরণখোলায় মোবাইল ফোনে ছবি তোলাকে কেন্দ্র করে আমিনুল ইসলাম বেল্লাল (৩২) নামের এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

শুক্রবার (১ জুন) রাতে শরণখোলা উপজেলার বাংলাবাজার এলাকায় বেল্লালকে মারপিটের ঘটনা ঘটে। ১০ ঘণ্টা পর হাসপাতালে নেয়ার পথে শনিবার ভোরে বেল্লালের মৃত্যু হয়।
নিহত আমিনুল ইসলাম বেল্লাল শরণখোলার রায়েন্দা ইউনিয়নের মালিয়া গ্রামের মো. সোহরাব হোসেন আকনের ছেলে।

নিহত বেল্লালের বাবা সোহরাব হোসেন জানান, শুক্রবার রাত ৮টার দিকে বাংলাবাজারে লাবন হাওলাদার এর ক্রাম খেলা ঘর থেকে আমার ছেলেকে টেনে বের করে প্রতিবেশী সোবাহান গাজীর ছেলে আসাদুল গাজী (১৮) ও পান্না গাজীর ছেলে ইসাহাক গাজী (১৮)। পরে আসাদুল ওই বাজারের কালাম ফরাজীর চায়ের দোকানের সামনে বেল্লালকে ধরে রাখে এবং ইসাহাক কিল ঘুষি দিতে থাকে। রাতে ইসাহাকের বাবা পান্না গাজী আমাকে ডেকে ব্যথার ওষুধ দিলে তা খাওয়ালে বেল্লালের শরীরের ব্যথা কমে। শনিবার ভোরে বেল্লাল নাক দিয়ে জোরে জোরে শ্বাস নেয় ও ছটফট করতে থাকে। বেল্লালকে হাসপাতালে পাঠানো হলে নেয়ার পথেই তার মৃত্যু হয়।

শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কমিউনিটি মেডিকেল অফিসার বিশ্বজিৎ মজুমদার জানান, নিহত বেল্লালের শরীরে আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

শরণখোলা থানার অফিসার ইনচার্জ দিলিপ কুমার সরকার শনিবার সকাল সাড়ে দশটায় এই প্রতিবেদককে জানান, বৃদ্ধের আপত্তিকর ছবি তুলে ফেসবুকে ছাড়াকে কেন্দ্র করে শুক্রবার রাতে বেল্লালকে মারধর করে আসাদুল ও ইসাহাক। শনিবার ভোরে হাসপাতালে নেয়ার পথে বেল্লালের মৃত্যু হয়। থানায় মামলার প্রস্তুতি চলছে এবং ঘটনার সঙ্গে জড়িতদের আটকের জন্য পুলিশি অভিযান অব্যাহত আছে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রেমিকার বিয়ে ঠিক হওয়ায় যুবকের আত্মহত্যা
যে কারণে জেল থেকে বের হয়েই স্ত্রীকে হত্যা করল স্বামী 
নরসিংদীতে প্রকাশ্যে ইউপি সদস্যকে গুলি ও গলা কেটে হত্যা 
ডেকে এনে তরুণকে কুপিয়ে হত্যা, লাশ ফেলা হলো পুকুরে
X
Fresh