• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

রাঙামাটিতে জেএসএস কর্মীকে গুলি করে হত্যা

রাঙামাটি প্রতিনিধি

  ৩০ মে ২০১৯, ১৩:১৭

রাঙামাটির লংগদু উপজেলায় সাংগঠনিক কাজে এসে প্রতিপক্ষের গুলিতে নিহত হয়েছেন এক জেএসএস কর্মী।

বুধবার দিনগত রাত ১১টার দিকে উপজেলার আটারকছড়া ইউনিয়নের ইয়ারিংছড়ি গ্রামে এই ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম স্নেহ কুমার চাকমা ওরফে ভবতাং (৪৫)। তিনি সুধাসিন্ধু খীসার নেতৃত্বাধীন পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (জেএসএস-এনএম লারমা) এক কর্মী।

পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (এমএন লারমা) লংগদু উপজেলার সভাপতি অলঙ্গ চাকমা আরটিভি অনলাইনকে জানান, বুধবার সাংগঠনিক কাজে লংগদু উপজেলার আটারকছড়া ইউনিয়নের ইয়ারিংছড়ি গ্রামে আসেন স্নেহকুমার চাকমা। রাত পৌনে ১০টার দিকে প্রতিপক্ষের লোকজন তাকে গুলি করে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

অলঙ্গ চাকমা এ ঘটনায় সন্তু লারমার নেতৃত্বাধীন পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (জেএসএস) ও প্রসিত খীসার নেতৃত্বাধীন ইউপিডিএফকে দায়ী করেছেন।

তবে জেএসএস অলঙ্গ চাকমার অভিযোগ অস্বীকার করলেও ইউপিডিএফের কোনও বক্তব্য পাওয়া যায়নি।

এ বিষয়ে সন্তু লারমার নেতৃত্বাধীন পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (জেএসএস) লংগদু উপজেলার সাধারণ সম্পাদক মনি শংকর চাকমা আরটিভি অনলাইনকে বলেন, এই ঘটনার সঙ্গে আমাদের কোনও সম্পৃক্ততা নেই। তারা আমাদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করেছেন।

ঘটনার সত্যতা স্বীকার করে লংগদু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রঞ্জন কুমার সামন্ত আরটিভি অনলাইনকে জানিয়েছেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাঙামাটি সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এই ঘটনায় একটি মামলা হয়েছে। এই হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের ধরতে অভিযান চলছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শিশুকে গলাকেটে হত্যা, নানা গ্রেপ্তার 
লক্ষ্মীপুরে ঘরে ঢুকে গৃহবধূকে কুপিয়ে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৭
তিন ভাই-বোনকে গুলি করে হত্যা, ২ জনের মৃত্যুদণ্ড
‘নাসিরকে হত্যা করতে চেয়েছিলেন পরীমণি’
X
Fresh