• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

প্রাইভেটকার থামিয়ে ডাকাতির চেষ্টা, ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি

  ৩০ মে ২০১৯, ০৮:৪১

রাজধানীর অদূরে টঙ্গী ব্রিজে প্রাইভেটকার থামিয়ে অস্ত্রের মুখে ডাকাতিকালে র‌্যাবের টহল টিমের সঙ্গে ডাকাতদলের ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটেছে। এতে সন্দেহভাজন ডাকাতদলের দুই সদস্য নিহত হয়েছেন।

বুধবার (৩০ মে) রাত সাড়ে ১২টার দিকের এ ঘটনা ঘটে। এ ঘটনায় র‌্যাবের তিন সদস্য আহত হয়েছেন বলে জানা যায়।

র‌্যাব-১ সূত্রে জানা গেছে, আহত র‌্যাব সদস্যদের মধ্যে দু’জনকে টঙ্গী হাসপাতাল ও একজনকে ঢাকা সিএমএইচে ভর্তি করা হয়েছে। তবে নিহত ও আহতদের নাম-পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

র‌্যাব-১ এর অধিনায়ক (সিও) সারওয়ার বিন কাশেম বলেন, ঈদকে সামনে রেখে টানাপার্টি, ছিনতাইকারী ও অস্ত্রের মুখে গাড়ি থামিয়ে নগদ টাকা-পয়সা লুট ও গাড়িডাকাতি চক্র সক্রিয় হয়েছে। এজন্য নিরাপত্তায় র‌্যাব টহল জোরদার করেছে।
নিয়মিত টহলের অংশ হিসেবে আমাদের র‌্যাব-১ এর একটি টহল টিম টঙ্গী ব্রিজ এলাকায় নিয়োজিত ছিল। রাত ১২টা ২০ মিনিটের দিকে টঙ্গী ব্রিজের ঠিক নিচে একটি প্রাইভেটকার থামিয়ে অস্ত্রের মুখে ডাকাতির চেষ্টা করছিল একদল ডাকাত। চিৎকার শুনে টহল টিম ধাওয়া করলে ডাকাতদল গুলি ছোঁড়ে। র‌্যাবও নিরাপত্তার স্বার্থে গুলি ছোঁড়ে। পরে ঘটনাস্থলে র‌্যাবের টহল টিম পৌঁছার পর দু’জনের মরদেহ পায়।

তিনি আরও বলেন, নিহত দু’জন ডাকাতদলের সন্দেহভাজন সদস্য। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, সাতটি মোবাইল, দুটি সুইচগিয়ার, ছুড়ি, গ্যাস লাইট ৬টি, গুলির খোসা জব্দ করা হয়েছে। এ ঘটনায় টঙ্গী থানায় মামলার প্রস্তুতি চলছে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মালয়েশিয়ায় বন্দুকযুদ্ধে বাংলাদেশিসহ নিহত ৩
সাজেকে ইউপিডিএফ ও জেএসএসের ঘণ্টাব্যাপী বন্দুকযুদ্ধ, শিশু গুলিবিদ্ধ
X
Fresh