• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

ঈদযাত্রা হবে যানজট মুক্ত, ভোগান্তিহীন: ডিআইজি

নারায়ণগঞ্জ প্রতিনিধি

  ২৮ মে ২০১৯, ২১:৫২

পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান বলেছেন, ঘরমুখো মানুষের এবার ঈদযাত্রা নির্বিঘ্নে করতে সরকার ও পুলিশ ব্যবস্থা নিয়েছে। এবারের ঘরমুখো মানুষের ঈদযাত্রা হবে যানজটমুক্ত ও ভোগান্তিহীন।

মঙ্গলবার (২৮ মে) দুপুরে আসন্ন ঈদকে কেন্দ্র করে ঢাকা-সিলেট ও ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের যানজট ও সার্বিক পরিস্থিতি পরিদর্শনে এসে তিনি এসব কথা বলেন।

এসময় ঈদযাত্রা যানজটমুক্ত রাখতে ঢাকা-সিলেট ও ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দু’পাশের সকল অবৈধ স্থাপনা ও অস্থায়ী দোকানপাট উচ্ছেদের নির্দেশ দেন ও সড়কের শৃঙ্খলা দেখে ও যানজট না পেয়ে সন্তোষ প্রকাশ করেন তিনি।

ডিআইজি হাবিবুর রহমান বলেন, যেকোনো ধরনের ছিনতাই ও চাঁদাবাজি রুখতে আমরা জিরো টলারেন্সে নিয়েছি, অভিযোগ পেলে এতে পুলিশের কোনও সদস্য জড়িত থাকলেও ব্যবস্থা গ্রহণ করা হবে। জঙ্গি হামলার কোনও আশঙ্কা না থাকলেও সকল দিক বিবেচনা করে শোলাকিয়া ঈদগাহসহ ঢাকা রেঞ্জের প্রতিটি জায়গায় ও ঈদগাহগুলোতে বিশেষ নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, জেলা পুলিশ সুপার হারুনুর রশিদ, কাঁচপুর হাইওয়ে পুলিশের ওসি কাইয়ুম আলী সরদার, জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক সাজ্জাদ রোমানসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঈদযাত্রায় সড়কে ঝরল ৪০৭ প্রাণ
ঈদযাত্রায় ফিরতি ট্রেনে যাত্রীর চাপ
এবার ঈদযাত্রায় যানজট ও দুর্ঘটনা কম হয়েছে : বিআরটিএ চেয়ারম্যান
স্বস্তির ঈদযাত্রা, ফাঁকা ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়ক
X
Fresh