logo
  • ঢাকা বুধবার, ২১ আগস্ট ২০১৯, ৬ ভাদ্র ১৪২৬

জামাইকে শিকল দিয়ে বেঁধে রাখায় আটক ৩

চুয়াডাঙ্গা প্রতিনিধি
|  ২৮ মে ২০১৯, ১৩:৪৫ | আপডেট : ২৮ মে ২০১৯, ১৪:৫৬
চুয়াডাঙ্গার জীবননগর উপজেলায় শ্বশুরবাড়িতে এক জামাইকে শিকল দিয়ে আটকে রাখার অভিযোগ পাওয়া গেছে। এই ঘটনায় শাশুড়িসহ তিনজনকে আটক করেছে পুলিশ।

bestelectronics
সোমবার রাতে তাদের আটক ও জামাই সোহরাব হোসেনকে উদ্ধার করা হয়।

আটকরা হলেন-সোহরাবের স্ত্রী নীলা, শাশুড়ি মেহেরজান ও মামাশ্বশুর মোসলেম উদ্দিন।

জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ গণি মিয়া জানান, সোমবার রাত ১০টার দিকে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে সোহরাব হোসেনকে শিকল দিয়ে বেঁধে রাখা অবস্থায় দেখতে পাই। এ সময় তাকে উদ্ধার করা হয় এবং সোহরাবের স্ত্রী, শাশুড়ি ও মামাশ্বশুরকে গ্রেপ্তার করা হয়।

এর আগে জীবননগরের হ্যালিপ্যাড সংলগ্ন পাড়ায় মেয়েকে শারীরিকভাবে নির্যাতনের অভিযোগে রোববার রাতে জামাই সোহরাবকে শিকল দিয়ে বন্দি করে রাখে শ্বশুরবাড়ির লোকজন। সোমবার সন্ধ্যায় সোহরাবের শিকলবন্দি একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দ্রুত ছড়িয়ে পড়লে ওই বাড়িতে উৎসুক জনতা ভিড় করে।

সোহরাব বলেন, ৮-১০ দিন আগে মোবাইলে টাকা রিচার্জ করাকে কেন্দ্র করে কথা কাটাকাটির একপর্যায়ে আমি আমার স্ত্রী নীলার হাতে আঘাত করি। তারপর সে আমার ওপর রাগ করে বাবার বাড়ি জীবননগরে চলে আসে। আমি রোববার সন্ধ্যায় আমার স্ত্রী ও সন্তানকে ঈদের জামা-কাপড় দিতে এলে আমার মামাশ্বশুর আমাকে লোহার শিকল দিয়ে গাছের সঙ্গে তালাবদ্ধ করে রাখে ও মারপিট করে।

জেবি/পি

bestelectronics bestelectronics
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়