logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০১৯, ৮ কার্তিক ১৪২৬

পটুয়াখালী মালিক সমিতির বাস চলাচল বন্ধ

পটুয়াখালী প্রতিনিধি
|  ২২ মে ২০১৯, ১০:৩৯ | আপডেট : ২২ মে ২০১৯, ১০:৪৯
ফাইল ছবি
দুই গ্রুপের মধ্যে দফায় দফায় ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনায় পটুয়াখালী জেলা বাস মালিক সমিতির বাস চলাচল বন্ধ রয়েছে। মঙ্গলবার বিকেল সাড়ে চারটার দিকে মালিক সমিতির দু’গ্রুপের মধ্যে এ ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

এর আগে সোমবার রাতেও দুই গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। পরে পুলিশ ও র‌্যাব গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনার জেরে বাস চলাচল বন্ধ করে দিয়েছেন বাস মালিকরা।

এ ঘটনায় পটুয়াখালী বাস টার্মিনালের কর্তৃত্ব নিয়ে দুই গ্রুপই এখন মুখোমুখি অবস্থানে রয়েছে এবং এ নিয়ে যেকোনো মুহূর্তে বাস টার্মিনাল এলাকায় বড় ধরনের সহিংস ঘটার আশঙ্কা করছেন সাধারণ বাস মালিকরা। এ ঘটনার জন্য একে অপরকে অভিযুক্ত করেছে বাস মালিক সমিতির দুই গ্রুপ।

এদিকে হঠাৎ বাস চলাচল বন্ধ হয়ে যাওয়ায় দুর্ভোগে পড়েছেন যাত্রীরা। বাস মালিক সমিতির কর্তৃত্ব নিয়ে বর্তমান কমিটির সভাপতি রিয়াজ মৃধা ও সাধারণ সম্পাদক গোলাম মাওয়া দুলু মৃধার সঙ্গে ওই কমিটির কার্যনির্বাহী সভাপতি মিজানুর রহমান হাওলাদার এবং যুগ্ম-সাধারণ সম্পাদক শামীম মৃধার বিরোধের জেরে পটুয়াখালী বাস মালিক সমিতিতে বিশৃঙ্খলা দেখা দিয়েছে। এর জের ধরেই মালিক সমিতি এখন দ্বিধাবিভক্ত হয়ে পড়েছে।

জেবি/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়