• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

সিগারেট চুরির অপবাদ সইতে না পেরে স্কুলছাত্রের আত্মহত্যা

মেহেরপুর প্রতিনিধি

  ২২ মে ২০১৯, ০৯:৫০

সিগারেট চুরির অপবাদ সইতে না পেরে মেহেরপুরের গাংনী উপজেলায় দশম শ্রেণির এক ছাত্র গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার বেলা ১১টার দিকে উপজেলার কড়ুইগাছি গ্রামে এই দুর্ঘটনা ঘটে।

মারা যাওয়া স্কুলছাত্রের নাম রাব্বি (১৫)। সে কড়ুইগাছি গ্রামের চিনির উদ্দিনের ছেলে ও স্থানীয় মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।

স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকাল সাতটার দিকে কড়ুইগাছি গ্রামের কেইবি মোড়ের একটি দোকান থেকে রাব্বি ও তার বন্ধু জনি সিগারেট চুরি করেছে বলে দোকানি অভিযোগ করেন। পরে দুই বন্ধুকে গাছের সঙ্গে বেঁধে মারধর করেন মুদি দোকানি ও তার লোকজন। এরপর রায়পুর গ্রামের সাবেক ইউপি সদস্য আব্দুল হান্নান হনা ও সাবেক ছাত্রলীগ নেতা হাসান রেজা সেন্টু সালিশ বসিয়ে রাব্বি ও তার বন্ধু জনি পরিবারের কাছ থেকে জরিমানা আদায় করে।

রাব্বির বাবা চিনির উদ্দিন আরটিভি অনলাইনকে বলেন, মাতব্বরেরা শুধু আমার ছেলেকে মারপিট করেই ক্ষান্ত হয়নি। তারা আমার কাছ থেকে জরিমানাও আদায় করেছে। আমি ছেলেকে নিয়ে বাড়ি ফেরার পর সে সবার অজান্তে গলার ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। আমি এই ঘটনার বিচার চাই।

জানতে চাইলে হনা ও সেন্টু বলেন, রাব্বি ও জনি তিন মাস ধরে ওই দোকানে চুরি করছিল। গরিব দোকানির কথা বিবেচনা করে ক্ষতিপূরণ হিসেবে ১০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হরেন্দ্র নাথ সরকার বলেন, আমি নিজেই ঘটনাস্থলে গিয়েছি। প্রাথমিক তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাজধানীতে ফেসবুকে পোস্ট দিয়ে ট্রান্সজেন্ডার নারীর আত্মহত্যা
মাথায় গুলি চালিয়ে আনসার সদস্যের আত্মহত্যার অভিযোগ
প্রেম করে বিয়ের ২ মাসের মাথায় প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা 
রাজধানীতে চীনের মেডিকেল শিক্ষার্থীর আত্মহত্যা
X
Fresh