• ঢাকা সোমবার, ২৪ জুন ২০১৯, ১০ আষাঢ় ১৪২৬

পাবনায় শিক্ষক লাঞ্ছিত, ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

পাবনা প্রতিনিধি
|  ১৮ মে ২০১৯, ২৩:০২ | আপডেট : ১৯ মে ২০১৯, ০০:০৫
পাবনা সরকারি শহীদ বুলবুল কলেজের বাংলা বিভাগের প্রভাষক মো. মাসুদুর রহমানকে লাঞ্ছিত করার ঘটনায় কলেজ ছাত্রলীগের সভাপতি শামসুদ্দীন জুন্নুনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সন্দেহভাজন আসামি হিসেবে আজ শনিবার দুপুরে তাকে গ্রেপ্তার করা হয়।

whirpool
গ্রেপ্তারকৃত শামসুদ্দীন জুন্নুন পাবনা পৌর এলাকার শালগাড়ীয়া মহল্লার মোহাম্মদ আলীর ছেলে ও পাবনা সরকারি শহীদ বুলবুল কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস ঘটনার সত্যতা স্বীকার করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে জুন্নুনকে শহর থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। আহত শিক্ষকের অভিযোগ ও শিক্ষক সমাজের দাবির প্রেক্ষিতেই তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের পরে তাকে আদালতের মাধ্যমে পাবনা জেলা কারাগারে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, গত ১২ মে এইচএসসি পরীক্ষার হলে অনৈতিক কাজে বাধা দেওয়ায় সরকারি শহীদ বুলবুল কলেজের শিক্ষক মাসুদুর রহমানকে লাঞ্ছিত করা হয়। এ ঘটনায় কলেজের অধ্যক্ষ এসএম আব্দুল কুদ্দুস বাদী হয়ে সদর থানায় দুইজনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৩-৪ জনের নাম দিয়ে মামলা করেন। দায়েরকৃত মামলায় জুন্নুনের নাম না থাকলেও সিসিটিভির ভিডিও ফুটেজ ও আহত শিক্ষক সরাসরি জুন্নুনকে অভিযুক্ত করায় তাকে গ্রেপ্তার করা হয়।

জেবি/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়