logo
  • ঢাকা শনিবার, ০৬ জুন ২০২০, ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় দেশে আক্রান্ত ২৮২৮ জন, মৃত্যু ৩০ জন, সুস্থ ৬৪৩ জন: স্বাস্থ্য অধিদপ্তর

পুলিশকে চাঁদা না দেয়ায় ৩ লাখ টাকার ডিম ফেলে দেয়ার অভিযোগ

নাটোর প্রতিনিধি
|  ১৬ মে ২০১৯, ২২:০০
নাটোরের বড়াইগ্রামে ঘুষ না দেয়ায় রশি কেটে পিকআপে থাকা পৌনে তিন লাখ টাকার ডিম রাস্তায় ফেলে দেয়ার অভিযোগ উঠেছে পুলিশের বিরুদ্ধে।

আজ বৃহস্পতিবার ভোরে বনপাড়া- হাটিকুমরুল মহাসড়কের আগ্রান সুতিরপাড় এলাকায় এ ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্ত  ব্যবসায়ী ও স্থানীয়রা জানান, বৃহস্পতিবার ভোর রাতে একটি পিকআপ (ঢাকা মট্রা ন ১৭-৩৭৮০) ৩৫ হাজার একশ’ ডিম নিয়ে সিরাজগঞ্জের কামারখদ থেকে যশোর যাচ্ছিল। পথে বড়াইগ্রাম উপজেলার আগ্রান সূতিরপাড় এলাকায় পিকআপটি চাকা পাংচার হয়ে গেলে সেটি পাশের ফিডার রোডে নেমে যায়। খবর পেয়ে বনপাড়া হাইওয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থলে আসে। এ সময় পুলিশ সদস্যরা পিকআপ উদ্ধারের জন্য র‌্যাকার ভাড়াসহ  ঘুষ দাবী করে। চালক এতে রাজি না হওয়ায় ক্ষিপ্ত হয়ে পুলিশ সদস্যরা পিকআপে ডিমের খাঁচি বাধার রশি চাকু দিয়ে কেটে দেয়। এতে ডিমের খাঁচি রাস্তায় পড়ে অধিকাংশ ডিমই ভেঙ্গে নষ্ট হয়ে যায়।

পিকআপের চালক সিরাজগঞ্জ সদরের মজনু মিয়া জানান, আমার গাড়ির চাকা পাংচার হয়ে ফিডার রাস্তায় নেমে গেলেও কোন ডিম পড়েনি। পুলিশের দাবীমত ঘুষ না দেয়ায় তারা রাগে ডিম বাধার রশিগুলো কেটে দেয়ায় সব ডিম রাস্তায় পড়ে যায়।

ডিমের মালিক সিরাজগঞ্জের কামারখদ উপজেলার জামতৈল গ্রামের মেসার্স প্রীতিমণি এটারপ্রাইজের স্বত্তাধিকারী বিপ্লব কুমার সাহা বলেন, আমি চালকের মোবাইল দিয়ে কর্তব্যরত পুলিশ অফিসারের সঙ্গে কথা বলছি এবং রশি না কাটার জন্য হাতপায়ে ধরে অনুরাধ করেছি।  তারা আমার কোন কথাই শুনেনি।

এবিষয়ে বনপাড়া হাইওয় থানার ওসি আলিম হাসান শিকদার বলেন, রশি কেটে ডিম ফেলে দেয়ার বিষয়টি সঠিক নয়। পিকআপটি কাত হয়ে গেলে ডিম পড়ে নষ্ট হয়ে যায়। এ সময় কাটা রশিগুলার টুকরা রাস্তায় পড়ে থাকার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, সেগুলো র‌্যাকারের লোকেরা কাটতে পারে।

এমকে

RTVPLUS
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৬০৩৯১ ১২৮০৪ ৮১১
বিশ্ব ৬৮৪৪৮৩৮ ৩৩৪৮৯৯৮ ৩৯৮১৪৭
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়