• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

বিজয়নগরে চেয়ারম্যান প্রার্থীর ৯টি প্রচারণা গাড়ি ভাংচুর

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

  ১৬ মে ২০১৯, ১২:৪৩

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী নাছিমা লুৎফর রহমানের প্রচারণার গাড়িতে হামলা চালিয়ে ভাংচুর ও অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা।

বুধবার দিনগত রাত নয়টার দিকে উপজেলার হরষপুর ইউনিয়নের ইক্তারপুর বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

এতে লিটন ও মুজিব নামে দুইজন আহত হয়েছেন।

নাছিমা লুৎফর রহমানের বড় ভাই ও তার নির্বাচনী সমন্বয়ক মোশাহেদ হোসেন আরটিভি অনলাইনকে জানান, বুধবার সন্ধ্যার পর ইক্তারপুর গ্রামে গণসংযোগ করেন সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী নাছিমা লুৎফর রহমানের কর্মীরা। প্রচারণা শেষে ইক্তারপুর বাজারের একটু দূরে গাড়ি বহরটি যাওয়ার পরেই লাটি-সোটা ও রড দিয়ে হামলা চালায় দুর্বৃত্তরা। এ সময় ৯টি গাড়ি ভাংচুর করে একটি গাড়িতে আগুন ধরিয়ে দেওয়া হয়। আহত হন দুজন কর্মী।

এ বিষয়ে জানতে চাইলে ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আলমগীর হোসেন আরটিভি অনলাইনকে বলেন, ভাংচুরের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। বিষয়টি তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

প্রসঙ্গত, আগামী ১৮ জুন বিজয়নগর উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান পদে লড়ার জন্য গণসংযোগ চালিয়ে যাচ্ছেন নাছিমা লুৎফর রহমান। তিনি কুয়েত-বাংলাদেশ বিজনেস কাউন্সিলের সভাপতি লুৎফর রহমানের স্ত্রী।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গরু রেখে পালাল চোর, গাড়িতে আগুন দিলো জনতা
সনদ বাণিজ্য : কারিগরি শিক্ষা বোর্ড চেয়ারম্যানের স্ত্রী কারাগারে
সাবেক স্ত্রী তিন্নি সম্পর্কে হিল্লোলের মন্তব্য 
নওগাঁয় স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড
X
Fresh