logo
  • ঢাকা শনিবার, ২০ জুলাই ২০১৯, ৫ শ্রাবণ ১৪২৬

মেয়াদোত্তীর্ণ দই বিক্রি, আগোরাকে ৪ লাখ টাকা জরিমানা

চট্টগ্রাম প্রতিনিধি
|  ১১ মে ২০১৯, ২৩:২৬ | আপডেট : ১১ মে ২০১৯, ২৩:৩০
চট্টগ্রামে মেয়াদোত্তীর্ণ দই বিক্রিসহ বিভিন্ন অপরাধে সুপার শপ আগোরার একটি শাখায় অভিযান চালিয়ে প্রতিষ্ঠানটিকে চার লাখ টাকা জরিমানা করেছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। এছাড়া মেয়াদোত্তীর্ণ মাশরুম, ডালডা, বেসনসহ বিভিন্ন খাদ্যদ্রব্য সংরক্ষণের অপরাধে খুলশী মার্ট ও তারা রেস্টুরেন্টকে চার লাখ ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

গতকাল শুক্রবার সন্ধ্যায় এ অভিযান পরিচালনা করা হয় বলে আরটিভি অনলাইনকে নিশ্চিত করেছেন র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. মাশকুর রহমান।

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মাশকুর রহমান বলেন, র‌্যাব সদর দপ্তরের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আখতারুজ্জামানের নেতৃত্বে সুপার শপ ‘আগোরা’য় অভিযান চালানো হয়। এ সময় দেখা যায় তাদের রেফ্রিজারেশনের কুলিং সিস্টেম নোংরা ও স্যাঁতসেঁতে। মাংস ও ফলমূল একই ফ্রিজে রাখা। সেইসঙ্গে মেয়াদোত্তীর্ণ দই ও অন্যান্য খাদ্যপণ্য পাওয়া যায়। এ কারণে তাদের চার লাখ টাকা জরিমানা করা হয়েছে।

পরে নগরীর খুলশী থানার সুপার শপ খুলশী মার্ট এবং তাবা রেস্টুরেন্টে যায় র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত।

মাশকুর রহমান আরও জানান, মেয়াদোত্তীর্ণ মাশরুম, ডালডাসহ বিভিন্ন খাদ্য উপকরণ সংরক্ষণের অপরাধে তাবা রেস্টুরেন্টকে দুই লাখ টাকা এবং সুপার খুলশী মাঠকে দুই লাখ ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

জেবি/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়