• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

সিলেটে স্বাদ ও রাজমহলে মেয়াদ উত্তীর্ণ খাবার, জরিমানা

স্টাফ রিপোর্টার,সিলেট

  ০৯ মে ২০১৯, ০৯:৩১

সিলেটে মেয়াদ উত্তীর্ণ খাবার ও প্রসাধনী সামগ্রী রেখে তা বিক্রির দায়ে মিষ্টান্ন বিক্রয়কারী প্রতিষ্ঠান স্বাদ ও রাজমহলকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। একইসাথে মেয়াদ উত্তীর্ণ পণ্য জব্দ করে তা ধ্বংসও করেছে ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (৭ মে) বিকেলে দক্ষিণ সুরমার বাবনা পয়েন্টের স্বাদ ও রাজমহলের শাখায় এ অভিযান পরিচালনা করেন সিলেট জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহিনা আক্তার।

নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহিনা আক্তারের নেতৃত্বে চলা অভিযানে উপস্থিত থেকে সাহায্য করেছে সিলেট মেট্রোপলিটন পুলিশের একটি দল।

এ ব্যাপারে শাহিনা আক্তার জানান, স্বাদের এ শাখায় অভিযান পরিচালনাকালে মেয়াদ উত্তীর্ণ শ্যাম্পু, চানাচুর, কোমল পানীয় রাখা ও বিক্রি এবং খেজুরের প্যাকেটে মূল্য না থাকায় ১৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।

এদিকে একই দিনে বিক্রির উদ্দেশে মেয়াদ উত্তীর্ণ পণ্য সংরক্ষণের অপরাধে ভ্রাম্যমাণ আদালত ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে রাজমহলকে ৫ হাজার টাকা জরিমানা করে।

এ ব্যাপারে শাহিনা আক্তার জানান, অভিযান চলাকালে রাজমহল বাবনা শাখায় মেয়াদ উত্তীর্ণ কোমল পানিয় ও দই পাওয়া গেলে তাদেরকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গাঁজার জন্য ঘরের টিন বিক্রি, মাকে মারধর
পঞ্চগড়ে দুই ইটভাটাকে জরিমানা
বাড়তি দামে পণ্য বিক্রি করায় ৫ প্রতিষ্ঠানকে জরিমানা
চাঁদপুরে জাটকা ধরার অভিযোগে ১০ জেলে আটক 
X
Fresh