• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

হত্যার অভিযোগে ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার, শেরপুর

  ০৪ মে ২০১৯, ১৯:১৯

শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় কৃষক ইদ্রিস আলী হত্যা মামলার প্রধান আসামি যোগানিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিবুর রহমান হবিকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার রাতে সিলেট জেলার গোয়াইনঘাট থানার ফতেহপুর গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

পরে তার দেওয়া তথ্য অনুযায়ী ইদ্রিস আলী হত্যায় ব্যবহৃত পিস্তলটি উদ্ধার করা হয়েছে। এই হত্যা মামলায় চেয়ারম্যানসহ ১০ জনকে গ্রেপ্তার করা হয়েছে। অপর আসামিদের গ্রেপ্তারে পুলিশ অভিযান চালিয়ে যাচ্ছে।

শনিবার বিকেলে জেলা পুলিশের কনফারেন্স রুমে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ বিল্লাল হোসেন।

লিখিত বক্তব্যে তিনি বলেন, তথ্য প্রযুক্তির সাহায্য নিয়ে শুক্রবার রাতে সিলেট জেলার গোয়াইনঘাট থানার ফতেহপুর গ্রাম থেকে চেয়ারম্যান হাবিবুর রহমান হবিকে গ্রেপ্তার করা হয়েছে। পরে তার দেওয়া তথ্য অনুযায়ী ইদ্রিস হত্যায় ব্যবহৃত বিদেশি ৭.৬২ বোরের পিস্তলটি চেয়ারম্যানের তৃতীয় স্ত্রীর জমিরাকান্দার বসতবাড়ির মাটি খুঁড়ে পলিথিনে পেঁচানো অবস্থায় উদ্ধার করা হয়েছে। আগ্নেয়াস্ত্র উদ্ধারের ঘটনায় চেয়ারম্যান হাবিবুর রহমান ওরফে হবি, ছেলে মো. ছারোয়ার জাহান ওরফে শান্ত ও স্ত্রী আমেলা খাতুন ওরফে ঝর্ণাকে আসামি করে অস্ত্র আইনে নালিতাবাড়ী থানায় মামলা করা হয়েছে। এদিকে শনিবার বিকেলে চেয়ারম্যান হাবিবুর রহমান হবিকে জেল হাজতে পাঠিয়েছেন আদালত।

প্রসঙ্গত, গেল ২৫ এপ্রিল দুপুরের দিকে বোরো ধান কাটা নিয়ে নালিতাবাড়ী উপজেলার যোগানিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাবিবুর রহমান হবি ও একই গ্রামের সোরহাব আলীর লোকের মধ্যে কুত্তামারা ব্রিজের কাছে ধাওয়া পাল্টা-ধাওয়া হয়। এ সময় চেয়ারম্যানপক্ষের লোকজনের গুলিতে ইদ্রিস আলী ঘটনাস্থলেই নিহত হন।

জেবি/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ফের মামুনুল হকের তিন মামলায় জামিন 
সিডিএর নতুন চেয়ারম্যান মোহাম্মদ ইউনুছ 
চুয়েট শিক্ষার্থী নিহতের ঘটনায় ঘাতক বাসচালক গ্রেপ্তার
ফের পেছাল এস কে সিনহার অবৈধ সম্পদের মামলার প্রতিবেদন
X
Fresh