• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

নড়াইলে যৌতুকের দাবিতে অন্তঃসত্ত্বা গৃহবধূকে হত্যার অভিযোগ

নড়াইল প্রতিনিধি

  ০১ মে ২০১৯, ১৭:৪২
ফাইল ছবি

নড়াইলের কালিয়া উপজেলার সালামাবাদ ইউনিয়নের হাড়িডাঙ্গা গ্রামে যৌতুকের দাবিতে সিমলা বেগম নামে (১৯) অন্তঃসত্ত্বা এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার রাতে এ ঘটনাটি ঘটে। পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

সিমলার খালু গোলাম কিবরিয়া জানান, নড়াইলের কালিয়া উপজেলার সালামাবাদ ইউনিয়নের হাড়িডাঙ্গা গ্রামের মৃত বাবুল লস্করের ছেলে রাজমিস্ত্রি তাওহিদের সাথে ৮-৯ মাস আগে বাগেরহাটের মোংলার বুড়িডাঙ্গা গ্রামের আজিজুল হাওলাদারের মেয়ে সিমলার সাথে বিয়ে হয়। বিয়ের পর থেকেই সিমলার শ্বশুরবাড়ি থেকে যৌতুকের জন্য চাপ দিয়ে আসছিল। এরই ধারাবাহিকতায় গত এক সপ্তাহ আগে সিমলার স্বামী ব্যবসার জন্য ১ লাখ টাকা যৌতুক দাবি করে। সে টাকা না দেয়ায় সিমলাকে শ্বাসরোধ করে হত্যা করে।

সিমলার বাবা আজিজুল হাওলাদার বলেন, গতকাল মঙ্গলবার রাতে অপরিচিত এক ব্যক্তি আমাদের বাড়ি ফোন করে জানান, আপনাদের মেয়ে সিমলা কালিয়া হাসপাতালে মারা গেছে। এই খবর পেয়ে আমরা ছুটে আসি। এসে দেখি লাশ কালিয়া থানায় রয়েছে। তাওহিদ আমার মেয়েকে হত্যা করেছে। যৌতুক না দেয়ায় ওরা আমার মেয়েকে মেরে ফেলেছে। আমি সিমলার হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

তাওহিদের মা সুলেখা বেগম জানান, তার ছেলের বৌ গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছে। তাকে আমরা হাসপাতালে নিয়ে গেলে তার মৃত্যু হয়। এর পর পরই আবার বলেন সে অসুস্থ ছিল। তাকে আমরা হাসপাতালে নিয়ে গেলে তার মৃত্যু হয়।

কালিয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আনোয়ার হোসেন জানান, মঙ্গলবার রাতে কালিয়া হাসপাতাল থেকে খবর আসে হাড়িডাঙ্গা গ্রাম থেকে একটি রোগী এসেছে। রোগীটি হাসপাতালে আনার আগেই মারা গেছে। এ খবর পেয়ে পুলিশ গিয়ে মৃতদেহটি থানায় নিয়ে আসে। এ মৃত্যুটি সন্দেহজনক মনে হওয়ায় আজ বুধবার দুপুরে ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
১৫ এপ্রিল নড়াইলে শুরু হবে ‘সুলতান মেলা’
নড়াইলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শ্রমিক নিহত
অন্তঃসত্ত্বা গৃহবধূকে পেটালেন ইউপি সদস্য, সাংবাদিককে হত্যার হুমকি
আপত্তিকর ভিডিও ছড়িয়ে ইউএনওকে হুমকি, আনসার সদস্য কারাগারে
X
Fresh