• ঢাকা বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১
logo

পঞ্চগড়ে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ

পঞ্চগড় প্রতিনিধি

  ০১ মে ২০১৯, ১০:২৭

পঞ্চগড় সদর উপজেলার ধাক্কামারা ইউনিয়নের অমরখানা গ্রামে অষ্টম শ্রেণির এক ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় গেল সোমবার রাতে ছাত্রীর মা বাদী হয়ে পঞ্চগড় সদর থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলার পর থেকেই অমরখানা গ্রামের মো. রবির ছেলে অভিযুক্ত মো. রাজু (২১) পলাতক রয়েছেন।

মামলা সূত্রে জানা গেছে, গেল ২৬ এপ্রিল (শুক্রবার) সকাল ১১টার দিকে ওই স্কুলছাত্রীকে ঘরে রেখে তার বাবা-মা বাড়ির পাশেই পাটক্ষেতে নিড়ানির কাজ করছিলেন। এমন সময় একই এলাকার মো. রাজু বাড়িতে ঢুকে ওই ছাত্রীর কাছে সিগারেট জ্বালানোর জন্য দেশলাই চায়। ওই ছাত্রী দেশলাই আনার জন্য ঘরে প্রবেশ করলে রাজুও তার পেছেনে পেছনে ঘরে প্রবেশ করে। এরপর স্কুলছাত্রীর মুখ চেপে ধর্ষণ করে রাজু। একপর্যায়ে ওই স্কুলছাত্রীর চিৎকারে তার বাবা-মা দৌড়ে এলে পালিয়ে যায় রাজু।

ঘটনাটি ধামাচাপা দেয়ার জন্য স্থানীয় প্রভাবশালীদের মাধ্যমে দরবারের প্রস্তাব দেয় অভিযুক্ত রাজু। কিন্তু দরবার না করে তারা সময়ক্ষেপণ শুরু করে। পরে স্থানীয়ভাবে বিচার না পেয়ে গেল সোমবার রাতে অভিযুক্ত রাজুকে আসামি করে পঞ্চগড় সদর থানায় একটি মামলা করেন ওই স্কুলছাত্রীর মা। মামলার পর থেকেই পলাতক রয়েছেন অভিযুক্ত যুবক রাজু।

পঞ্চগড় সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু আক্কাছ আহমদ বলেন, ধর্ষণের শিকার ওই স্কুলছাত্রীর মা বাদী হয়ে থানায় একটি মামলা করেছেন। আসামিকে গ্রেপ্তারের জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নাইক্ষ্যংছড়ি দিয়ে বাংলাদেশে ঢুকল বিজিপির ৫০ সদস্য
পাকিস্তানে রোজার মাসে ছিনতাই-ডাকাতির ঘটনায় ১৯ মৃত্যু
ভারতে মাওবাদী নেতাসহ নিহত ২৯
ডিপ্লোমা প্রকৌশলীদের জন্য সুখবর
X
Fresh