logo
  • ঢাকা বুধবার, ২৬ জুন ২০১৯, ১২ আষাঢ় ১৪২৬

পিকনিকের খাবার খেয়ে বাবা-ছেলের মৃত্যু

নওগাঁ প্রতিনিধি
|  ২৯ এপ্রিল ২০১৯, ১৬:৩৮ | আপডেট : ২৯ এপ্রিল ২০১৯, ২১:৩১
নওগাঁর মহাদেবপুর উপজেলার দড়িয়াপুর গ্রামে বাবা-ছেলের মৃত্যু হয়েছে। চিকিৎসকদের ধারণা, খাদ্যে বিষক্রিয়ায় তাঁরা মারা গেছেন। 

whirpool
তারা হলেন উপজেলার উত্তরগ্রাম ইউনিয়নের দড়িয়াপুর গ্রামের অরুণ কুমার কুণ্ডু ও তার ছেলে চন্দন কুমার কুণ্ডু।

স্থানীয় বাসিন্দা ও পরিবার সূত্রে জানা গেছে, উপজেলা সদরের শিবগঞ্জ বাজারের ব্যবসায়ীরা গতকাল রোববার রাতে পিকনিকের আয়োজন করেন। ওই বাজারে অরুণ কুমার কুণ্ডু (৬০) একটি ব্যবসাপ্রতিষ্ঠান রয়েছে। অরুণ ও তার ছেলে চন্দনও (২৫) ওই ভোজে অংশ নেন। খাওয়া শেষে রাত ১০টার তারা বাড়ি ফেরেন। এর কিছুক্ষণ পরই তারা দুজন বমি ও পাতলা পায়খানা করতে থাকেন। একপর্যায়ে তারা মূর্ছা যান। রাত সাড়ে ১০টার দিকে তাদের মহাদেবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। 
সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১২টার দিকে অরুণ কুমার মারা যান। তার ছেলে চন্দন কুমারকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে সোমবার ভোরে তার মৃত্যু হয়।

মহাদেবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) দেবাশীষ বিশ্বাস বলেন, বাবা-ছেলে দুজনই ডায়রিয়াজনিত সমস্যা নিয়ে ভর্তি হয়েছিলেন। ধারণা করা হচ্ছে, খাদ্যে বিষক্রিয়ার কারণে তাদের মৃত্যু হয়েছে।

এ ব্যাপারে মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাজ্জাদ হোসেন বলেন, কোনও অভিযোগ না পাওয়ায় ময়নাতদন্ত ছাড়াই বাবা-ছেলের মরদেহ দাহ সম্পন্ন হয়েছে।

এসএস

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়