logo
  • ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬

বসিলার জঙ্গি আস্তানায় বিস্ফোরণ, উড়ে গেছে টিনের চাল, আটক ৩

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২৯ এপ্রিল ২০১৯, ১০:৩৭ | আপডেট : ২৯ এপ্রিল ২০১৯, ১১:৪০
অভিযানে সতর্ক অবস্থানে র‌্যাব; ছবি: সংগৃহীত
রাজধানীর বসিলার মেট্রো হাউজিংয়ে একটি বাড়িতে জঙ্গি আস্তানায় বিস্ফোরণে উড়ে গেছে টিনের চাল। বাড়িটির ভিতরে গোলাগুলির শব্দ পাওয়া গেছে। র‌্যাব ধারণা করছে ভেতরে কেউ জীবিত নেই।

এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য বাড়ির কেয়ারটেকারসহ তিনজনকে আটক করেছে র‌্যাব।

বাড়িটি ঘেরাও করার পরই কেয়ারটেকারসহ তিনজনকে আটক করেছে র‌্যাব। তারা হলেন- কেয়ারটেকার সোহাগ, সোহাগের বউ মৌসুমী ও স্থানীয় মসজিদের ইমাম ইউসুফ।

সোমবার (২৯ এপ্রিল) ভোর ৫টার দিকে এ অভিযান শুরু হয়। তার আগেই আশপাশের বাড়ির বাসিন্দাদের সরিয়ে নিয়েছে আইনশৃঙ্খলা বাহিনী। বাড়িটির ভেতরে কয়জন অবস্থান করছে তা এখনও নিশ্চিত করতে পারেনি র‌্যাব। বাড়িটিতে একাধিক জঙ্গি থাকার আশঙ্কা করা হচ্ছে।

সোমবার সকালে ঘটনাস্থলে গণমাধ্যমকর্মীদের র‌্যাব সদর দপ্তরের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইং এর প্রধান মুফতি মাহমুদ খান বলেন, রাত ৩টা থেকে পৌনে ৫টা পর্যন্ত অপেক্ষা করা হয়। হ্যান্ড মাইকেও কথা বলার চেষ্টা করা হয়েছে। বাড়িটিতে একাধিক জঙ্গি থাকার আশঙ্কা করা হচ্ছে। ভোর ৫টার দিকে বড় বিস্ফোরণ হয়েছে। এরপর আর কোনও আওয়াজ বা সাড়া-শব্দ পাওয়া যায়নি। আমরা আশপাশের বাসিন্দাদের সরিয়ে নিয়েছি।

সকাল সোয়া ৮টার দিকে আইনশৃঙ্খলা বাহিনীর কমান্ডো টিম ও বোমা ডিস্পোজাল ইউনিট ঘটনাস্থলে উপস্থিত হয়েছে। শেষ খবর পাওয়া পর্যন্ত বাড়িটিকে ঘিরে অভিযান চলছে।

পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়