• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

রাজধানীর বসিলায় জঙ্গি আস্তানা সন্দেহে র‌্যাবের অভিযান

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৯ এপ্রিল ২০১৯, ০৮:২২
রাজধানীর বসিলার মেট্রো হাউজিংয়ে একটি বাড়িতে জঙ্গি আস্তানা সন্দেহ অভিযান চালাচ্ছে র‌্যাব, ছবি: সংগৃহীত

রাজধানীর বসিলার মেট্রো হাউজিংয়ে একটি বাড়িতে জঙ্গি আস্তানা সন্দেহ অভিযান চালাচ্ছে র‌্যাব। বাড়িটির ভিতরে গোলাগুলি ও বিস্ফোরণের শব্দ পাওয়া গেছে। সোমবার (২৯ এপ্রিল) ভোর ৫টার দিকে এ অভিযান শুরু হয়। বিস্ফোরণে বাড়িটির টিনের চাল উড়ে গেছে।

জিজ্ঞাসাবাদের জন্য বাড়ির কেয়ারটেকারসহ তিনজনকে আটক করেছে র‌্যাব। আশপাশের বাড়ির বাসিন্দাদের সরিয়ে নিয়েছে আইনশৃঙ্খলা বাহিনী। বাড়িটির ভেতরে কয়জন অবস্থান করছে তা এখনও নিশ্চিত করতে পারেনি র‌্যাব। বাড়িটিতে একাধিক জঙ্গি থাকার আশঙ্কা করা হচ্ছে। র‌্যাব তাদের জীবিত ধরার চেষ্টা করছে।

সোমবার সকালে ঘটনাস্থলে গণমাধ্যমকর্মীদের র‌্যাব সদর দপ্তরের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইং এর প্রধান মুফতি মাহমুদ খান বলেন, রাত ৩টা থেকে পৌনে ৫টা পর্যন্ত অপেক্ষা করা হয়। হ্যান্ড মাইকেও কথা বলার চেষ্টা করা হয়েছে। বাড়িটিতে একাধিক জঙ্গি থাকার আশঙ্কা করা হচ্ছে। ভোর ৫টার দিকে বড় বিস্ফোরণ হয়েছে। এরপর আর কোনও আওয়াজ বা সাড়া-শব্দ পাওয়া যায়নি। আমরা আশপাশের বাসিন্দাদের সরিয়ে নিয়েছি।

সকাল সোয়া ৮টার দিকে আইনশৃঙ্খলা বাহিনীর কমান্ডো টিম ও বোমা ডিস্পোজাল ইউনিট ঘটনাস্থলে উপস্থিত হয়েছে। শেষ খবর পাওয়া পর্যন্ত বাড়িটিকে ঘিরে অভিযান চলছে।

পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জীবাশ্ম জ্বালানিতে বিনিয়োগ বন্ধে রাজধানীতে র‌্যালি
রাজধানীর শিশু হাসপাতালে আগুন
রাজধানীতে গ্রেপ্তার ২৭
নৌবাহিনীতে ফিরে গেলেন র‍্যাবের মুখপাত্র আল মঈন
X
Fresh