• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

পিকআপ ভ্যান চাপায় ছাত্র নিহত, ভাংচুর, সড়ক অবরোধ

লক্ষ্মীপুর প্রতিনিধি

  ২৮ এপ্রিল ২০১৯, ১২:০৪

লক্ষ্মীপুরে পিকআপ ভ্যানের চাপায় ইয়াসিন আরাফাত (৮) নামে এক মাদরাসাছাত্র নিহত হয়েছে। এ ঘটনার প্রতিবাদে গাড়ি ভাংচুর ও লক্ষ্মীপুর-ভোলা মজুচৌধুরীর হাট সড়ক দুই ঘণ্টাব্যাপী অবরোধ করে রাখে বিক্ষুব্ধ শিক্ষার্থী ও এলাকাবাসী।
আজ রোববার (২৮ এপ্রিল) সকালে লক্ষ্মীপুর-ভোলা মজুচৌধুরীর হাট সড়কের হামিদ মিয়াজী দাখিল মাদরাসার সামনে এ ঘটনা ঘটে। এসময় ওই রুটে চলাচলকৃত সকল যানবাহন চলাচল বন্ধ হয়ে দুর্ভোগে পড়েন যাত্রীরা। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
নিহত ছাত্র আরাফাত স্থানীয় মো. বাবুলের ছেলে ও ওই মাদরাসার ৩য় শ্রেণির ছাত্র।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে মাদরাসার প্রবেশের পথে লক্ষ্মীপুর থেকে ছেড়ে যাওয়া একটি পিকআপ ভ্যান ওই ছাত্রকে চাপা দেয়। এসময় ঘটনাস্থলেই সে মারা যায়। এ ঘটনার প্রতিবাদে বিক্ষুব্ধ মাদরাসা শিক্ষার্থী ও এলাকাবাসী পিকআপ ভ্যানটি ভাংচুর করে সড়কে গাছের গুড়ি ও বেঞ্চ ফেলে অবরোধ করে। এসময় ‘নিরাপদ সড়ক চাই’, ‘ছাত্র হত্যার বিচার চাই’ স্লোগান ছিল শিক্ষার্থীরা মুখে।
প্রায় দুই ঘণ্টা বিক্ষোভ ও সড়ক অবরোধের পর স্থানীয় ইউপি চেয়ারম্যান এবং সদর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে অবরোধ তুলে দেন।
সদর থানার এসআই ইয়াকুব ঘটনার সত্যতা নিশ্চিত করে আরটিভি অনলাইনকে বলেন, পিকআপ ভ্যানটি আটক করা হয়েছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।
এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আমিরাতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি নিহত
রানা প্লাজা ট্রাজেডির ১১ বছর, মোমবাতি জ্বালিয়ে নিহতদের স্মরণ
বেপরোয়া বাস ঢুকে পড়ল দোকানে, নিহত ১
নিহত চুয়েটের ২ শিক্ষার্থীর পরিবার পাবে ১০ লাখ টাকা 
X
Fresh