• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

শিক্ষকের যৌন হয়রানির কারণে পরীক্ষা দেননি ছাত্রী

সুনামগঞ্জ প্রতিনিধি

  ২৮ এপ্রিল ২০১৯, ০৯:৫৪

শিক্ষকের যৌন হয়রানির কারণে সুনামগঞ্জের ছাতক উপজেলার গোবিন্দনগর ফজলিয়া ফাজিল মাদরাসার এক ছাত্রী এবার আলিম পরীক্ষা দিতে পারেননি। ওই শিক্ষকের বিরুদ্ধে অভিযোগ করা হলেও ব্যবস্থা নেননি মাদরাসার অধ্যক্ষ। এ অভিযোগ যৌন হয়রানির শিকার ওই ছাত্রীর।

এদিকে, ওই ছাত্রীর পরিবারের পক্ষ থেকে অভিযোগ পাওয়ার পর শনিবার সন্ধ্যায় ছাতক থানা পুলিশ মাদরাসার শিক্ষক রাজিবুর রহমানকে গ্রেপ্তার করেছে।

পুলিশ সুপার বরকত উল্লাহ খান আরটিভি অনলাইনকে এ তথ্য নিশ্চিত করেছেন।

যৌন হয়রানির শিকার ওই ছাত্রীর অভিযোগ, ২০১৮ সালের অক্টোবর মাসে বাসায় তাকে প্রাইভেট পড়াতেন ইংরেজির শিক্ষক রাজিবুর রহমান। এসময় শিক্ষক তাকে নানাভাবে তাকে যৌন হয়রানি করেন এবং বিভিন্ন প্রলোভন দিয়েছেন ওই শিক্ষক। ছয় দিন প্রাইভেট পড়ে ওই শিক্ষকের কাছে পড়া বন্ধ করে দেন তিনি।

ওই ছাত্রী জানান, মাদরাসার ইংরেজি শিক্ষক রাজিবুর রহমানের যৌন হয়রানির বিষয়টি অধ্যক্ষের কাছে দুই দফা জানানো হলেও, অধ্যক্ষ কোনও বিচার করেননি। এ কারণে তিনি চলমান আলিম পরীক্ষায় অংশ নেননি।

মাদরাসার অধ্যক্ষ মাওলানা আব্দুস সালাম আল মাদানী জানান, বিষয়টি নিষ্পত্তির জন্য চেষ্টা করা হয়েছে। এ বিষয়ে গেল ২৮ মার্চ মাদরাসায় একটি সভাও অনুষ্ঠিত হয়েছে।

ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুর রহমান বলেন, এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ করা হয়েছে। এ অভিযোগে মাদরাসা শিক্ষক রাজিবুর রহমানকে গ্রেপ্তার করেছি।

জেএইচ

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কেমন কাটলো নুসরাতের ঈদ
আইসিইউতে ফারিয়ার বাবা, নেই ঈদের আনন্দ
যৌন হয়রানির অভিযোগে ঢাবি শিক্ষকের নিয়োগ স্থগিত
ব্যক্তিচর্চা দিয়ে কখনোই সম্মান আসে না : বর্ষা
X
Fresh