• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

লঞ্চের ধাক্কায় ট্রলারের দুই শ্রমিক নিহত

পটুয়াখালী প্রতিনিধি

  ২৭ এপ্রিল ২০১৯, ১৯:২৫

পটুয়াখালীর কারখানা নদীতে এমভি সুন্দরবন-৮ লঞ্চের ধাক্কায় মহিষভর্তি ট্রলার থেকে নদীতে পড়ে গিয়ে দুই শ্রমিক নিহত হয়েছেন।

শনিবার দুপুরে ফায়ার সার্ভিস সদস্যরা নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

এ ঘটনায় আরও এক নৌ-শ্রমিক আহত হয়েছেন। তাকে পটুয়াখালী ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার দিবাগত রাত সাড়ে তিনটার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন, লক্ষ্মীপুর জেলার চররমনী এলাকার খোরশেদ হোসেনের ছেলে মনির হোসেন (৪০) ও একই এলাকার মফিজুর রহমানের ছেলে নুর আলম।

ফায়ার সার্ভিস পটুয়াখালী স্টেশন লিডার খবির উদ্দিন আরটিভি অনলাইনকে জানান, রাত সাড়ে তিনটার দিকে লঞ্চের ধাক্কায় মহিষবোঝাই একটি ট্রলারের ছাদ থেকে তিনজন শ্রমিক নদীতে পড়ে যান। তাদের মধ্যে একজন সাঁতার দিয়ে তীরে উঠতে পারলেও বাকি দুজন নিখোঁজ হন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরি দল শনিবার দুপুরে অভিযান চালিয়ে লোহালিয়া নদী থেকে দুজনের মরদেহ উদ্ধার করে।

দুমকি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মনিরুজ্জামান জানান, নিহতদের পরিবারের পক্ষ থেকে এখনও কোনও অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে অভিযুক্ত এমভি সুন্দরবন-৮ লঞ্চের চালক মো. কবির হোসেন বলেন, তাদের লঞ্চ কোনও নৌযানকে ধাক্কা দেয়নি। অন্য কোনও লঞ্চ এই দুর্ঘটনা ঘটাতে পারে।

পটুয়াখালী নদীবন্দর কর্মকর্তা খাজা সাদিকুর রহমান আরটিভি অনলাইনকে জানান, কোন লঞ্চ দুর্ঘটনাটি ঘটিয়েছে সে বিষয়ে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
তিউনিসিয়া উপকূলে অভিবাসীবোঝাই নৌকাডুবি, নিহত ১৪
দুবাইয়ে সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেতার মৃত্যু
ইসরায়েলি হামলায় আরও ৭৯ ফিলিস্তিনি নিহত
সাজেকে শ্রমিকবাহী ট্রাক খাদে, নিহত বেড়ে ৯ 
X
Fresh