• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

জাফলংয়ে বেড়াতে গিয়ে কলেজ শিক্ষার্থী নিখোঁজ

স্টাফ রিপোর্টার, সিলেট

  ২৬ এপ্রিল ২০১৯, ২১:১০
পিয়াইন নদীর জিরো পয়েন্টে নিখোঁজ ছাত্র আকিকুর রহমান অনিক, ছবি: আরটিভি অনলাইন

দেশের অন্যতম পর্যটনকেন্দ্র সিলেটের সীমান্তবর্তী উপজেলা গোয়াইনঘাটের জাফলংয়ে বেড়াতে গিয়ে নিখোঁজ হয়েছেন সিলেট এমসি কলেজের এক শিক্ষার্থী। জাফলং পর্যটন এলাকার পিয়াইন নদীর জিরো পয়েন্টে পানিতে তলিয়ে যান আকিকুর রহমান অনিক (২০) নামের শিক্ষার্থী।

নিখোঁজ অনিক হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলা সদরের বাসিন্দা ধলা মিয়ার ছেলে এবং সিলেট এমসি কলেজের সম্মান দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। তিনি সিলেট আম্বরখানা এলাকায় বসবাস করতেন।

পুলিশ সূত্রে জানা যায়, ভ্রমণের উদ্দেশ্যে বেশ কয়েকজন বন্ধু মিলে শুক্রবার সকালে তারা জাফলংয়ে আসেন। দুপুর ১২টায় জাফলং পিয়াইন নদীর জিরো পয়েন্ট এলাকায় গোসল করতে নামেন তারা। এসময় অন্যরা অক্ষত থাকলেও পাওয়া যায়নি অনিককে। রাত নয়টা পর্যন্ত অনেক খোঁজাখুঁজি করে তার কোনও সন্ধান পাওয়া যায়নি।

এ ব্যাপারে গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) হিল্লোল রায় জানান, জাফলংয়ে বেড়াতে এসে আকিকুর রহমান অনিক নামে এক পর্যটক নিখোঁজ রয়েছেন। স্থানীয় ডুবুরিরা উদ্ধারে চেষ্টা করে অনিকের সন্ধান পাননি। এরপর সিলেট নগরী থেকে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ডুবুরি দল গিয়ে কয়েক ঘণ্টা অভিযান চালিয়েও নিখোঁজ পর্যটককে সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত উদ্ধার করতে পারেনি।

থানার অফিসার ইনচার্জ আরও জানান, আলো স্বল্পতার কারণে উদ্ধার অভিযান স্থগিত করা হয়েছে। তবে শনিবার সকাল থেকে ফের অভিযান চালানো হবে।

পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বেড়াতে গিয়ে ট্রাকের ধাক্কায় সেনাসদস্য নিহত
জাবিতে বেড়াতে যাওয়া চার কিশোরকে আটকে টাকা আদায়ের অভিযোগ 
ময়মনসিংহে ইঞ্জিনিয়ারিং কলেজ শিক্ষার্থীর মরদেহ উদ্ধার
সিটি কলেজ শিক্ষার্থীদের মারামারি না করার নির্দেশ
X
Fresh