• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

স্বামীর কাছ থেকে কেড়ে নিয়ে নববধূকে ধর্ষণ

পটুয়াখালী প্রতিনিধি

  ২৬ এপ্রিল ২০১৯, ১১:১৮

পটুয়াখালীর কলাপাড়া উপজেলায় এক নববধূ ধর্ষণের শিকার হয়েছেন।

গেল বুধবার রাত সাড়ে আটটার দিকে উপজেলার বেতমোর গ্রামে এ ঘটনা ঘটে। অসুস্থ নববধূকে কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ধর্ষিতার স্বামী বাদী হয়ে কলাপাড়া থানায় মামলা দায়ের করেছেন।

পুলিশ সূত্রে জানা যায়, বুধবার আমতলী থেকে কলাপাড়ার চাকামাইয়া ইউনিয়নের বেতমোর গ্রামে খালু শ্বশুর বাড়িতে নববধূকে নিয়ে বেড়াতে আসেন এক যুবক। এদিন সন্ধ্যায় স্থানীয় বখাটে দেলোয়ারের ছেলে রাসেল, রুস্তুম ফকিরের ছেলে রফিক, এছাহাক হাওলাদারের ছেলে খালেক এবং মন্নান গাজীর ছেলে জাফর ওই বাড়িতে জোর করে প্রবেশ করে। পরে তারা ওই দম্পতির বিয়ে হয়নি দাবি করে ৫০ হাজার টাকা চাঁদা চায়। মারধরসহ পুলিশের হাতে তুলে দেয়ার ভয়ভীতি দেখায়। একপর্যায়ে নববধূর সঙ্গে একান্তে কথা বলার ছুতোয় মুখ চেপে তাকে বাড়ির পাশের মাঠের মধ্যে নিয়ে রফিক নামের এক বখাটে ধর্ষণ করে। এ সময় ধর্ষিতা নববধূ ও তার পরিবারের লোকজনের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে ধর্ষকসহ বখাটেরা পালিয়ে যায়।

এ ব্যাপারে কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম আরটিভি অনলাইনকে জানান, ধর্ষিতা নববধূকে ডাক্তারি পরীক্ষার জন্য পটুয়াখালী সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আসামিদের গ্রেপ্তারে পুলিশের অভিযান চলছে।

জেবি/ এমকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সালমানের বাড়িতে হামলার ঘটনায় গুলিসহ অস্ত্র উদ্ধার
মেয়েকে ধর্ষণে বাবার মৃত্যুদণ্ড
শিশুকে শ্বাসরোধে হত্যা, সৎ মায়ের যাবজ্জীবন
বিয়ের কেনাকাটা করে বাড়ি ফেরা হলো না চাচা-ভাতিজির
X
Fresh