logo
  • ঢাকা শুক্রবার, ১৯ জুলাই ২০১৯, ৪ শ্রাবণ ১৪২৬

কুষ্টিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

কুষ্টিয়া প্রতিনিধি
|  ২৬ এপ্রিল ২০১৯, ০৯:০৪ | আপডেট : ২৬ এপ্রিল ২০১৯, ০৯:২৩
কুষ্টিয়া সদর উপজেলায় দু’দল মাদক ব্যবসায়ী ও পুলিশের মধ্যে ত্রিমুখী বন্দুকযুদ্ধে রফিক উদ্দিন (৩৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন।

বৃহস্পতিবার দিবাগত রাত দুইটার দিকে সদর উপজেলার ভাদালিয়া স্বস্তিপুর এলাকায় এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

নিহত রফিক উদ্দিন কুষ্টিয়া সদর উপজেলার বাড়াদী গ্রামের দাউদ আলীর ছেলে। পুলিশের দাবি নিহত ব্যক্তি মাদক ব্যবসায়ী ছিলেন। তার বিরুদ্ধে বেশ কয়েকটি মাদকের মামলা রয়েছে।

পুলিশ ঘটনাস্থল থেকে দুই রাউন্ড গুলি, দুটি ম্যাগাজিন ও ৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে। এ ঘটনায় পুলিশের চার সদস্য আহত হন।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন বলেন, গতকাল দিবাগত রাত একটার দিকে তারা জানতে পারেন ভাদালিয়া স্বস্তিপুর এলাকায় দু’দল মাদক ব্যবসায়ীর মধ্যে গোলাগুলি চলছে। এই খবর পাওয়ার পর পুলিশ ও গোয়েন্দা পুলিশের দুটি দল ঘটনাস্থলে অভিযানে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে গুলি চালায় মাদক ব্যবসায়ীরা। পুলিশও পাল্টা গুলি চালালে মাদক ব্যবসায়ীরা একসময় পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ রফিককে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

ওসি আরও জানান, ঘটনাস্থল থেকে পুলিশ একটি পিস্তল, দুই রাউন্ড গুলি, দুটি ম্যাগাজিন ও ৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে। এই ঘটনায় চার পুলিশ সদস্য আহত হয়েছেন। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল মর্গে রাখা হয়েছে।

জেবি/ এমকে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়