• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

চাল আত্মসাৎ করায় আ.লীগ নেতাকে দল থেকে বহিষ্কার

হিলি প্রতিনিধি

  ২১ এপ্রিল ২০১৯, ১২:৪৭

হিলিতে ভিজিডির চাল আত্মসাতের ঘটনায় আটক ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম রসূল বাবুকে দলের মান ক্ষুণ্ণ করায় দল থেকে বহিষ্কার করা হয়েছে।

গতকাল শনিবার রাতে উপজেলা আওয়ামী লীগের এক বৈঠকে উপস্থিত উপজেলা, পৌর ও ইউনিয়নের আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাদের সম্মতিক্রমে বহিষ্কারের সিদ্ধান্ত নেয়া হয়।

হাকিমপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারুন রশীদ হারুন আরটিভি অনলাইনকে বলেন, দুস্থ নারীদের উন্নয়নের জন্য (ভালনারেবল গ্রুপ ডেভেলপমেন্ট) দেয়া ভিজিডির চাল আত্মসাতের ঘটনায় আলিহাট ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান গোলাম রসুল বাবু আটক হয়ে বর্তমানে কারাগারে আছেন। বর্তমান সরকার যেখানে উন্নয়নের জন্য কাজ করছে সেখানে একজন দলের নেতা হয়ে কিভাবে দুস্থদের জন্য বরাদ্দকৃত চাল আত্মসাৎ করে। দলের মান ক্ষুণ্ণ হওয়ায় তাকে বহিষ্কারের সিদ্ধান্ত নেয়া হয়েছে।

উল্লেখ্য, গত ৯ এপ্রিল মঙ্গলবার রাতে উপজেলা নির্বাহী কর্মকর্তা আলিহাট ইউপির চেয়ারম্যান গোলাম রসুল বাবুকে ফেব্রুয়ারি মাসে বরাদ্দ হওয়া ভিজিডির ২০ হাজার ৯৪০ কেজি চাল আত্মসাতের ঘটনায় আটক করে পুলিশে দেন। এ ঘটনায় উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রিতা লস্কর বাদী হয়ে দুর্নীতি প্রতিরোধ আইনে মামলা দায়ের করেন। পরে পুলিশ তাকে আদালতে উপস্থাপন করলে আদালত তাকে জেলহাজতে পাঠান। বর্তমানে বাবু দিনাজপুর কারাগারে রয়েছেন।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ট্রেনের ইঞ্জিনে ঝুলছিল অজ্ঞাত নারীর মরদেহ
হিলিতে প্রাণিসম্পদ মেলা অনুষ্ঠিত
আমদানি স্বাভাবিক থাকলেও বেড়েই চলেছে আলুর দাম
হিলিতে অতিরিক্ত গরমে ডায়রিয়ায় আক্রান্ত হচ্ছে শিশুরা
X
Fresh