• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

সোনাগাজীতে দুই সন্তানের জননীকে গণধর্ষণ

ফেনী প্রতিনিধি

  ১৭ এপ্রিল ২০১৯, ২২:২৭
ছবি-সংগৃহীত

ফেনীর সোনাগাজী উপজেলার চরদরবেশ ইউনিয়নের আদর্শগ্রামে এবার প্রবাসীর স্ত্রী দুই সন্তানের এক জননীকে দল বেঁধে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় নুরুল আলম (৩০) নামে এক বখাটেকে আটক করেছে পুলিশ।

বুধবার বিকালে ওই গৃহবধূ নিজে বাদী হয়ে তিনজনের নাম উল্লেখ করে আদর্শগ্রাম পুলিশ ফাঁড়িতে লিখিত অভিযোগ দিয়েছেন।

অভিযুক্তরা হলেন- দক্ষিণ চরদরবেশ আদর্শগ্রামের আব্দুল হালিমের ছেলে নূর আলম (৩০), আব্দুল হাদির ছেলে মোশারফ হোসেন ও মিন্টু মিয়ার ছেলে আপেল। এদের মধ্যে নূর আলমকে গ্রেপ্তার করেছে পুলিশ।

নির্যাতিতা ওই নারীর অভিযোগ থেকে জানা যায়, মঙ্গলবার রাত ১২টার দিকে তিনি প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘর থেকে বের হলে আগে থেকে ওঁত পেতে থাকা ওই তিনজন তার মুখ চেপে ধরে পার্শ্ববর্তী পুকুর পাড়ে নিয়ে গিয়ে পালাক্রমে ধর্ষণ করে। পরে নূর আলম পা দিয়ে তার বুকের ওপর আঘাত করে ও মোশারফ হোসেন কিছু খাইয়ে অজ্ঞান করে ফেলে রেখে যায়। বুধবার সকালে তার জ্ঞান ফেরে।

এ ব্যাপারে আদর্শগ্রাম পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই শ্যামল দাস বলেন, লিখিত অভিযোগ পেয়েছি ওই গৃহবধূর। তাকে শারীরিক পরীক্ষার জন্য বৃহস্পতিবার ফেনী আধুনিক সদর হাসপাতালে নেয়া হবে।

সোনাগাজী মডেল থানার ওসি (তদন্ত) কামাল হোসেন জানান, এ বিষয়ে আইনগতভাবে যথাযথ ব্যবস্থা নেয়া হবে। জড়িত একজনকে গ্রেপ্তার করা হয়েছে। ঘটনাস্থল থেকে আলামত জব্দ করা হয়েছে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চুয়েট শিক্ষার্থী নিহতের ঘটনায় ঘাতক বাসচালক গ্রেপ্তার
কাফরুলে বাসাবাড়িতে দেহ ব্যবসার অভিযোগ, গ্রেপ্তার ৭
ইসরায়েলবিরোধী বিক্ষোভে উত্তাল মার্কিন বিশ্ববিদ্যালয়গুলো, গণগ্রেপ্তার
যুক্তরাষ্ট্র থেকে দেশে আসা গাঁজার চকলেট-কেক জব্দ, গ্রেপ্তার ৩
X
Fresh