• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

পুলিশের গাফিলতি আছে কিনা খতিয়ে দেখা হবে: ডিআইজি

ফেনী প্রতিনিধি

  ১৭ এপ্রিল ২০১৯, ১৮:৪৪
পুলিশ সদর দপ্তরের উপমহাপরিদর্শক (মিডিয়া অ্যান্ড প্ল্যান) এসএম রুহুল আমিন, ছবি: আরটিভি অনলাইন

পুলিশ সদর দপ্তরের উপমহাপরিদর্শক (ডিআইজি, মিডিয়া অ্যান্ড প্ল্যান) এস এম রুহুল আমিন বলেছেন, নুসরাত হত্যার ঘটনা তদন্তে পুলিশের কোনও গাফিলতি ছিল কিনা তা তদন্ত করে দেখা হচ্ছে।

সোনাগাজী সিনিয়র ইসলামিয়া ফাজিল মাদরাসায় ঘটনাস্থল পরিদর্শনকালে বুধবার বিকেলে উপস্থিত সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি একথা বলেন।

সাংবাদিকদের তদন্ত দলপ্রধান বলেন, আমরা তদন্তকাজ শুরু করেছি। আমরা দুইদিন এখানে থাকব এবং সংশ্লিষ্ট ব্যক্তিবর্গের সাথে কথা বলব। আশা করি একটি পূর্ণাঙ্গ তদন্ত প্রতিবেদন আমরা আইজিপি মহোদয়ের কাছে জমা দিতে পারব।

এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, ওইদিন কারা ওখানে দায়িত্বে ছিলেন, কারা কি ভূমিকা রেখেছেন- তার সবই বিবেচনায় আসবে। সর্বোপরি একটি সঠিক ও বস্তুনিষ্ঠ প্রতিবেদন আমরা পেশ করার চেষ্টা করব।

ডিআইজির নেতৃত্বে ৫ সদস্যের প্রতিনিধিদলে একজন পুলিশ সুপার, দুজন অতিরিক্ত পুলিশ সুপার ও একজন পরিদর্শক রয়েছেন। তারা বিকেলে ঘটনাস্থল পরিদর্শন করে উত্তর চরচান্দিয়ায় নুসরাতের বাড়িতে যান এবং পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেন। এসময় তারা নুসরাতের কবর জিয়ারত করে আবার মাদরাসায় গিয়ে শিক্ষক ও কর্মচারীদের সাথে কথা বলেন। আগামীকালও তারা সংশ্লিষ্টদের সঙ্গে কথা বলবেন বলে জানা গেছে।

পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নিজের ডেকে আনা পুলিশের গুলিতে প্রাণ গেল বাংলাদেশি তরুণের 
পাহাড়ে রাতে র‌্যাব-পুলিশের অভিযান, ১০ অপহৃত উদ্ধার
নারায়ণগঞ্জে বাসের ধাক্কায় পুলিশ সদস্য নিহত
ঈদে বাল্কহেড-স্পিডবোট চলাচল নিয়ে যে সিদ্ধান্ত হলো
X
Fresh