• ঢাকা বুধবার, ১৯ জুন ২০১৯, ৫ আষাঢ় ১৪২৬

পাবনায় স্কুলছাত্রীকে ধর্ষণ করলো অটোরিকশা চালক

পাবনা প্রতিনিধি
|  ১৫ এপ্রিল ২০১৯, ১৯:০২
ফাইল ছবি
ফাইল ছবি
পাবনার বেড়া উপজেলার আমিনপুরে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে এক সিএনজিচালিত অটোরিকশা চালক জহুরুল(২৬) ও তারবন্ধু মুজিবের (২৪) বিরুদ্ধে। এ ঘটনায় থানায় মামলা হলেও এখন পর্যন্ত আসামিরা গ্রেপ্তার হয়নি।

whirpool
নির্যাতিতা স্কুলছাত্রী পাবনার বেড়া উপজেলার একটি বিদ্যালয়ের সপ্তম শ্রেণির শিক্ষার্থী।

আসামিরা হলেন, আমিনপুর থানার বৃ-নান্দিয়ারা গ্রামের আবু সাইদের ছেলে জহুরুল ইসলাম ও আবুল সাপুড়ের ছেলে আলামিন ওরফে মুজিব।

নির্যাতিত স্কুলছাত্রী জানায়, গতকাল রোববার দুপুরে আমিনপুর থানার দিঘলকান্দি গ্রামে বোনের বাড়ি থেকে বাঘলপুর গ্রামের নিজ বাড়িতে ফেরার উদ্দেশে অটোভ্যানে রওনা হয়। পথিমধ্যে অটোভ্যানটি নষ্ট হয়ে গেলে তাকে একটি সিএনজি চালিত অটোরিকশায় তুলে দেন ভ্যানচালক। কিছু পথ অতিক্রমের পর চালক আলামিন ও তার বন্ধু জহুরুল অটোরিকশাটি একটি নির্জন বাগানের মধ্যে নিয়ে স্কুলছাত্রীকে পালাক্রমে ধর্ষণ করে পালিয়ে যায়। পড়ে স্থানীয়রা তাকে উদ্ধার করে বাড়ি পৌঁছে দেয়। এ ঘটনায় ওই ছাত্রীর মা বাদী হয়ে রোববার রাতে আমিনপুর থানায় মামলা দায়ের করেন।

গতকাল সোমবার পাবনা জেনারেল হাসপাতালে নির্যাতিতা স্কুলছাত্রীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। হাসপাতালের চিকিৎসক ডা. সাবেরা গুলরুখ জানান, প্রাথমিকভাবে তারা ধর্ষণের আলামত পেয়েছেন।

নির্যাতিতা স্কুলছাত্রীর মা জানান, তার মেয়ের সঙ্গে যারা এমনটি করেছে তাদের ফাঁসি চাই। 

আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মনিরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে আরটিভি অনলাইনকে জানান, নির্যাতিতার মা বাদী হয়ে থানায় ২ জনকে আসামী করে মামলা করেছেন। পুলিশ আসামীদের ধরতে বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে। খুব শিগগিরিই তাদের গ্রেপ্তার করা হবে।

এসএস

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়