DMCA.com Protection Status
  • ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০১৯, ১০ বৈশাখ ১৪২৬

বাফুফের কিরণের স্থায়ী জামিন

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১৫ এপ্রিল ২০১৯, ১৫:৩৯
নারী ফুটবল দলের চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরণ, ছবি: সংগৃহীত
বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) কার্যনির্বাহী পরিষদের সদস্য ও নারী ফুটবল দলের চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরণের স্থায়ী জামিন আবেদন মঞ্জুর করেছেন আদালত।

সোমবার ঢাকা মহানগর হাকিম সরাফুজ্জামান আনছারী তার স্থায়ী জামিনের আবেদন মঞ্জুর করেন। এছাড়া মামলাটি বিচারের জন্য প্রস্তুত হওয়ায় পরবর্তী বিচারের জন্য নথি সিএমএম বরাবর প্রেরণ করেন। অপরদিকে কিরণের বিদেশে না যাওয়ার জন্য যে আবেদন করা হয়েছে তার আদেশ পরে দেবেন বলে জানিয়েছেন আদালত।

এর আগে ২ এপ্রিল মামলাটির শুনানির জন্য আজকের দিন ধার্য করা হয়। ওইদিন কিরণ আদালতে উপস্থিত হননি। কিরণের আইনজীবী তার জামিন বৃদ্ধি চেয়ে একটি আবেদন করেন। অপরদিকে কিরণের জামিন বাতিল চেয়েও আবেদন করেন বাদীর আইনজীবী ব্যারিস্টার রেফায়েতুল করিম লেলিন। আবেদনগুলোর ওপর শুনানির জন্য আজ ১৫ এপ্রিল দিন ধার্য করেন আদালত।

গত ১৬ মার্চ কিরণের জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন ঢাকা মহানগর হাকিম আবু সুফিয়ান মো. নোমান। ১৯ মার্চ ১০ হাজার টাকা মুচলেকায় আগামী ২ এপ্রিল পর্যন্ত তার জামিন মঞ্জুর করেন ঢাকা মহানগর হাকিম সরাফুজ্জামান আনছারী।

গত ১২ মার্চ ঢাকা মহানগর হাকিম সরাফুজ্জামান আনসারীর আদালতে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সাবেক যুগ্ম সম্পাদক আবু হাসান চৌধুরী প্রিন্স মানহানির অভিযোগে মামলাটি দায়ের করেন। ওই দিন বিচারক বাদীর জবানবন্দি গ্রহণ করে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন। ১৬ মার্চ ধানমন্ডি থেকে কিরণকে গ্রেপ্তার করে পুলিশ।

পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়