DMCA.com Protection Status
  • ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০১৯, ১০ বৈশাখ ১৪২৬

নুসরাতের স্মৃতি ভুলতে পারছে না ভাই রায়হান

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১৫ এপ্রিল ২০১৯, ১২:৪৭ | আপডেট : ১৫ এপ্রিল ২০১৯, ১৫:৪৪
প্রিয় বোন রাফির স্মৃতি মনে করে হাসপাতালের বিছানায় বার বার মূর্ছা যাচ্ছে রায়হান, ছবি: সংগৃহীত
শোকে কাতর হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন অগ্নিদগ্ধ হয়ে মারা যাওয়া নুসরাত জাহান রাফির ছোট ভাই রাশেদুল হাসান রায়হান। প্রিয় বোনের মৃত্যু মেনে নিতে পারছেন না রায়হান। কাঁদতে কাঁদতে তার চোখের জল শুকিয়ে গেছে। খাওয়া ছেড়ে দিয়েছে সে। রাফির মৃত্যুর খবর শোনার পর থেকে সে বারবার জ্ঞান হারাচ্ছে। জ্ঞান ফিরলেই সে রাফিকে খুঁজছে। প্রিয় বোন রাফির অতীত স্মৃতিগুলো যেন ভুলতেই পারছে না সে।

পারিবারিক সূত্রে জানা গেছে, রাফির মৃত্যুতে সবচেয়ে বেশি শোকে কাতর হয়েছে ভাই রায়হান। মাত্র ২ বছরের বড় নুসরাতের সঙ্গে মাদরাসায় যাওয়া-আসা করত সে। সে ওই মাদরাসার দশম শ্রেণীর ছাত্র। অনেকটা সমবয়সী বলে ভাইবোনের মধ্যে খুনসুটি লেগেই থাকত। শুক্রবার রাতে ফেনীর একটি হাসপাতালে রায়হানকে ভর্তি করা হয়েছে।

উল্লেখ্য, ৬ আগস্ট সোনাগাজী ইসলামিয়া সিনিয়র ফাজিল মাদরাসায় আলিম পরীক্ষা দিতে যায় রাফি। দুর্বৃত্তরা কৌশলে তাকে ছাদে ডেকে নিয়ে গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয়। এর আগে ২৭ মার্চ মাদরাসার অধ্যক্ষ সিরাজ-উদ-দৌলার বিরুদ্ধে যৌন নিপীড়নের অভিযোগে মামলা করেন ওই ছাত্রীর মা। মামলা প্রত্যাহারে রাজি না হওয়ায় তার গায়ে আগুন ধরিয়ে দেয় দুর্বৃত্তরা। ওইদিনই গুরুতর আহতাবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়। বুধবার রাতে চিকিৎসাধীন অবস্থায় রাফি মারা যান।

পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়