• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

চট্টগ্রামে গৃহবধূকে গলা কেটে হত্যা

চট্টগ্রাম প্রতিনিধি

  ১৪ এপ্রিল ২০১৯, ১৫:৩২

চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার হারুয়ালছড়ি গ্রামে বাসায় ঢুকে মামনি ধর নামের এক গৃহবধূকে গতকাল শনিবার গভীর রাতে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। একই ঘটনায় নিহতের শ্বশুর মিলন কান্তি দে ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত হয়েছেন। তার নাড়িভুড়ি বের হয়ে গেছে। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, শনিবার রাত দেড়টার দিকে দুই দুর্বৃত্ত নরেন্দ্র কুমার দের বাড়ির একতলা ভবনের সিঁড়ি ঘরের দেয়াল ভেঙে ঘরে ঢুকে। তারা ঘুমন্ত গৃহবধূর গলায় ছুরি চালায়। এ সময় আক্রান্ত মামনি দের চিৎকারে পাশের রুমে থাকা শ্বশুর মিলন কান্তি দে এবং শাশুড়ি রত্না দে তাকে বাঁচাতে আসেন। দুর্বৃত্তরা তাদের ওপরও হামলা চালায়। হামলায় ওই গৃহবধূ ঘটনাস্থলেই মারা যান। আহত মিলন কান্তিকে গুরুতর অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা ধারণা করছেন, শনিবার বিকেলে মিলন কান্তির পরিবার চাষাবাদের ধান বিক্রি করেন। ডাকাতদল ধান বিক্রির টাকা লুটপাট করতেই শনিবার রাতে সেই বাড়িতে হানা দেয়।

তবে ভুজপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মো. আব্দুল্লাহ দাবি, এটি ডাকাতির ঘটনা নয়। পূর্ব শত্রুতার জেরে এই হত্যাকাণ্ড হতে পারে। কারণ বাড়ি থেকে কোনও মালামাল ও টাকা খোয়া যায়নি।

প্রসঙ্গত, নিহত গৃহবধূর স্বামী প্রবাসী। শ্বশুর-শাশুড়ির সঙ্গে তিনি থাকতেন।

জেবি/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ময়মনসিংহে ট্রেনে কাটা পড়ে ২ জনের মৃত্যু
কিডনি দিয়ে স্বামীকে বাঁচানো ববিতার প্রাণ গেল ছিনতাইকারীদের হাতে
মৃত্যুর কারণ জানা গেল মহাসড়কে পড়ে থাকা সেই হাতির
তারাকান্দায় ছেলেকে কুপিয়ে হত্যা, বাবা সংকটাপন্ন
X
Fresh