• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

কুমিল্লায় ছাত্রী ধর্ষণের অভিযোগে ইমাম গ্রেপ্তার

কুমিল্লা প্রতিনিধি

  ১৪ এপ্রিল ২০১৯, ০৮:৪২
ছবি-সংগৃহীত

কুমিল্লার দেবিদ্বার উপজেলায় ১৫ বছর বয়সী এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মাহফুজুর রহমান (২২) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। মাহফুজুর রহমান উপজেলার ছোটশালঘর দক্ষিণ পাড়া বাইতুল ফালাহ্ মসজিদের ইমাম।

গেল শুক্রবার সকাল ১০টার দিকে উপজেলার ছোট শালঘর দক্ষিণ পাড়ার বাইতুল ফালাহ জামে মসজিদে ইমামের থাকার রুমে এ ঘটনাটি ঘটে। পরে ঘটনা জানাজানির পর শনিবার বেলা ১১টার দিকে তাকে আটক করে পুলিশ।

এ ঘটনায় শনিবার দুপুরে ওই ইমামের বিরুদ্ধে মামলা দায়ের করেন ছাত্রীর বাবা। এ ঘটনায় তাকে গ্রেপ্তার দেখিয়েছে পুলিশ।

অভিযুক্ত ইমাম দেবিদ্বার উপজেলার ভিরাল্লা গ্রামের (আবুল বাড়ির) মো. সাইদুল ইসলাম ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, ছোটশালঘর দক্ষিণ পাড়া মসজিদের ইমাম মাহফুজুর রহমান মসজিদের পাশে তার শোবার ঘরে শুক্রবার সকাল ১০টার সময় জোরপূর্বক ওই ছাত্রীকে ধর্ষণ করে। এমন খবর পেয়ে দেবিদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহিরুল আনোয়ারের নেতৃত্বে পুলিশ ফোর্স ধর্ষককে আটক করে ধর্ষিত ছাত্রীকে উদ্ধার করে দ্রুত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে পাঠায়।

দেবিদ্বার থানার ওসি মো. জহিরুল আনোয়ার জানান, ওই কিশোরী বর্তমানে চিকিৎসাধীন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযুক্ত ইমাম মাহফুজুর রহমান ধর্ষণের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে।

ওই কিশোরীর বাবা বলেন, তার মেয়ে তাদের পুরনো বাড়িতে যাওয়া-আসা করতো। পথে প্রায় সময়ই ওই ইমাম তাকে উত্ত্যক্ত করতো এবং কুপ্রস্তাব দিত। ঘটনার দিন সকালে বাড়ি যাওয়ার পথে ওই ইমাম রাস্তা থেকে ডেকে নিজের রুমে নিয়ে যায়।

দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকরা জানান, মেয়েটিকে আশঙ্কাজনক অবস্থায় এখানে আনারা পর তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মন্দিরে সিঁদুর পরিয়ে নারীকে ধর্ষণ, অতঃপর....
মেকআপ আর্টিস্টকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার প্রোডাকশন ম্যানেজার
মান বাঁচাতে গিয়ে ফেঁসে গেলেন রাজনৈতিক কর্মী
ধর্ষণ মামলা : আ.লীগ থেকে বড় মনিরকে অব্যাহতি
X
Fresh