• ঢাকা মঙ্গলবার, ২১ মে ২০১৯, ৭ জ্যৈষ্ঠ ১৪২৬

জয়পুরহাটে প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগ, আটক ১

জয়পুরহাট প্রতিনিধি
|  ১২ এপ্রিল ২০১৯, ০৯:৩৩
জয়পুরহাটের কালাই উপজেলার ভুগইল গ্রামে আট বছরের এক প্রতিবন্ধী শিশু ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার দুপুরে এ ঘটনা ঘটে। এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে মেহেদী হাসান (৩২) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।  সে ভুগইল গ্রামের মকবুল হোসেনের ছেলে।

whirpool
পুলিশ ও শিশুটির পরিবার সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দুপুরে বাড়িতে কেউ না থাকার সুযোগে বাক প্রতিবন্ধী ওই শিশুকে ফুসলিয়ে নিজ বাড়িতে নিয়ে যায় মেহেদী। সেখানে তাকে ধর্ষণ করে। শিশুটির মা বাড়িতে ফিরে মেয়েকে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করে। একপর্যায়ে মেহেদীর বাড়ি থেকে শিশুটিকে অসুস্থ অবস্থায় উদ্ধার করে। পরে তাকে কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে বাড়িতে নিয়ে আসা হয়। বাড়িতে বিষয়টি মিমাংসার চেষ্টা করা হয়। এসময় স্থানীয় একজন জাতীয় জরুরি সেবা সংস্থা ৯৯৯ এ ফোন করে বিষয়টি জানায়। পরে পুলিশ এসে ধর্ষণের অভিযোগে মেহেদী হাসানকে আটক করে। নির্যাতনের শিকার শিশুকে জয়পুরহাট সদর হাসপাতাল ভর্তি করা হয়েছে।

কালাই থানার ওসি (তদন্ত) সুমন রায় ঘটনার সত্যতা স্বীকার করে আরটিভি অনলাইনকে বলেন, এই ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে থানায় মামলা করেছেন।

জেবি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়