• ঢাকা রবিবার, ১৬ জুন ২০১৯, ২ আষাঢ় ১৪২৬

নুসরাত হত্যা: আসামির পক্ষ নেয়ায় আ.লীগ নেতা বহিষ্কার

ফেনী প্রতিনিধি
|  ১১ এপ্রিল ২০১৯, ১৫:৪২
ফেনীর সোনাগাজীতে মাদরাসাছাত্রী নুসরাত জাহান রাফির গায়ে আগুন দেয়ার মামলায় আসামিদের আইনি সহায়তাদানকারী অ্যাডভোকেট কাজী বুলবুল সোহাগকে আওয়ামী লীগ থেকে বহিষ্কার করা হয়েছে। জানা যায়, বহিষ্কৃত ওই নেতা স্থানীয় কাজিরবাগ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান।

whirpool
বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুর রহমান বিকম দল থেকে তার বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, কেন্দ্রের নির্দেশে বুলবুলকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। সিরাজ উদ দৌলাসহ অন্য আসামিদের আইন সহায়তা দেয়ায় তার বিরুদ্ধে এ ব্যবস্থা নেয়া হয়েছে।

এর আগে গতকাল বুধবার ফেনী জজকোর্টে মামলার প্রধান আসামি ওই মাদরাসার অধ্যক্ষ সিরাজ উদ দৌলাসহ অন্য আসামিদের রিমান্ড আবেদন করে মামলার তদন্ত কর্মকর্তা কামাল হোসেন। বিচারক সাতদিনের স্থলে পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেন। এসময় অ্যাডভোকেট বুলবুল আহমেদ সোহাগ রিমান্ডের বিপক্ষে আপিল করবেন বলে ঘোষণা দেন ও আসামির পক্ষের মামলা পরিচালনা করেন। 

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ও প্লাস্টিক সার্জারি ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় বুধবার রাতে মারা যান নুসরাত। এর আগে শনিবার গুরুতর অগ্নিদগ্ধ অবস্থায় তিনি বার্ন ইউনিটে ভর্তি হন। সোমবার তাকে লাইফ সাপোর্টে নেয়া হয়।

এসএস

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়