• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

সোনাগাজীতে আরেক শিক্ষার্থীকে কেরোসিন ঢেলে পুড়িয়ে মারার চেষ্টা

ফেনী প্রতিনিধি

  ১১ এপ্রিল ২০১৯, ১২:৫৮
ছবি-সংগৃহীত

ফেনীর সোনাগাজীতে এবার আরেক শিক্ষার্থীকে হাত-পা বেঁধে কেরোসিন ঢেলে হত্যার চেষ্টা চালিয়েছে দুর্বৃত্তরা।

গতকাল বুধবার (১০ এপ্রিল) রাতে জেলার সোনাগাজীতে এ ঘটনা ঘটে।

আক্রান্ত আবু সালেহ মিম (২৬) সোনাগাজী পৌর এলাকার চর গণেশ এলাকার আবুল কালামের ছেলে। তিনি ঢাকা পলিটেকনিক ইনস্টিটিউটের ইলেকট্রিক্যাল বিভাগের শেষ বর্ষের শিক্ষার্থী।

ফেনী সদর হাসপাতালে পুলিশ কর্মকর্তা এসআই জসিম উদ্দিন জানান, রাতে কে বা কারা ফোনে সালেহকে বাড়ির বাইরে একটি নির্জন স্থানে যেতে বলে। সেখানে গেলে ৭-৮ জন মুখোশধারী যুবক তাকে জাপাটে ধরে গায়ে ও মুখে কেরোসিন ঢেলে দেয়। পরে তারা দিয়াশলাই জ্বালিয়ে তার গায়ে আগুন ধরিয়ে দেওয়ার চেষ্টা করে। এসময় তার আর্তচিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে বাড়ির লোকজন তাকে ফেনী সদর হাসপাতালে নিয়ে আসে।

আবু সালেহ মিমের স্বজনরা জানান, কে বা কারা কেন এমনটি করেছে তা আমরা বলতে পারছি না। হামলাকারীরা তার মোবাইল ফোনটিও নিয়ে গেছে, তাই কোন নম্বর থেকে ফোন করা হয়েছিল সেটিও বলা যাচ্ছে না।

ফেনী সদর হাসপাতালে চিকিৎসক এবিএম ওবাইদুল্লাহ জানান, মুখে কেরোসিন ঢেলে দেয়ায় ওই তরুণের শ্বাসনালীতে ইনফেকশন দেখা দিয়েছে। প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সোনাগাজী মডেল থানার ওসি (তদন্ত) কামাল উদ্দিন বলেন, লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

এর আগে সোনাগাজী ইসলামিয়া সিনিয়র ফাজিল মাদরাসার আলিম পরীক্ষার্থী নুসরাত জাহান রাফিকে শরীরে আগুন দিয়ে হত্যার চেষ্টা করে দুর্বৃত্তরা। বুধবার রাত সাড়ে ৯টার দিকে নুসরাত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ফেঁসে যাচ্ছেন পরীমণি, হত্যাচেষ্টার অভিযোগের সত্যতা পেয়েছে পিবিআই
কলেজ শিক্ষককে গলাকেটে হত্যাচেষ্টা
তরকারি আনতে দেরি হওয়ায় মাকে গলা কেটে হত্যাচেষ্টা
তুচ্ছ ঘটনায় বন্ধুর ছুরিকাঘাতে বন্ধু খুন
X
Fresh