• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

সোনাগাজী থানার ওসি প্রত্যাহার

অনলাইন ডেস্ক
  ১০ এপ্রিল ২০১৯, ১৫:৪২

ফেনীর সোনাগাজী থানার ওসি মোয়াজ্জেম হোসেনকে প্রত্যাহার করা হয়েছে। মাদরাসাছাত্রী নসুরাতকে পুড়িয়ে হত্যাচেষ্টার ঘটনার দায়িত্বে অবহেলার অভিযোগে তাকে প্রত্যারহার করা হয়। থানার দায়িত্ব থেকে সরিয়ে তাকে আর্মড পুলিশ ব্যাটালিয়নে (এপিবিএন) বদলি করা হয়েছে।

জেলার পুলিশ সুপার এস এম জাহাঙ্গীর আলম সরকার এ তথ্য নিশ্চিত করেছেন।

এছাড়াও সোনাগাজী মাদরাসার ছাত্রী নুসরাত জাহান রাফিকে হত্যাচেষ্টা মামলার তদন্তভার পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) হাতে দেয়া হছে।

গেল শনিবার ( ৬ এপ্রিল) সোনাগাজী ইসলামিয়া ফাজিল মাদসায় আলিম পরীক্ষা দিতে গেলে কৌশলে মেয়েটিকে ছাদে ডেকে নিয়ে গিয়ে তার গায়ে আগুন ধরিয়ে দেয়া হয়।

মাদরাসার অধ্যেক্ষের বিরুদ্ধে করা যৌন হয়রানির মামলা প্রত্যাহারে রাজি না হওয়ায় ছাত্রীটির গায়ে আগুন ধরিয়ে দেয়া হয়। গেল ২৭ মার্চ অধ্যক্ষ সিরাজ উদ্দৌলার বিরুদ্ধে যৌন নিপীড়নের অভিযোগে মামলা করেন ছাত্রীর মা।

আগুনে ওই ছাত্রীর শরীরের ৮০ শতাংশের বেশি পুড়ে গেছে। নুসরাত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন রয়েছেন। তিনি ওই দিনের ঘটনা পুলিশের কাছে দেয়া জবানবন্দিতে বর্ণনা করেছেন।

এদিকে, নুসরাতকে হত্যাচেষ্টার ঘটনায় তার ভাই মাহমুদুল হাসান নোমানের করা মামলায় অধ্যক্ষ এস এম সিরাজ-উদ-দৌলাকে সাত দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কত কোটি টাকা বেতন পান আনুশকা-বিরাটের দেহরক্ষী
যেসব অঞ্চলে শিলাবৃষ্টির শঙ্কা
অভিজ্ঞতা ছাড়াই চাকরি দেবে ব্র্যাক, রয়েছে আকর্ষণীয় সুযোগ-সুবিধা
যেখান থেকে আসে গরমের তীব্রতা
X
Fresh