• ঢাকা মঙ্গলবার, ২১ মে ২০১৯, ৭ জ্যৈষ্ঠ ১৪২৬

সোনাগাজী থানার ওসি প্রত্যাহার

অনলাইন ডেস্ক
|  ১০ এপ্রিল ২০১৯, ১৫:৪২
ফেনীর সোনাগাজী থানার ওসি মোয়াজ্জেম হোসেনকে প্রত্যাহার করা হয়েছে। মাদরাসাছাত্রী নসুরাতকে  পুড়িয়ে হত্যাচেষ্টার ঘটনার দায়িত্বে অবহেলার অভিযোগে তাকে প্রত্যারহার করা হয়। থানার দায়িত্ব থেকে সরিয়ে তাকে আর্মড পুলিশ ব্যাটালিয়নে (এপিবিএন) বদলি করা হয়েছে।

whirpool
জেলার পুলিশ সুপার এস এম জাহাঙ্গীর আলম সরকার এ তথ্য নিশ্চিত করেছেন।

এছাড়াও সোনাগাজী মাদরাসার ছাত্রী নুসরাত জাহান রাফিকে হত্যাচেষ্টা মামলার তদন্তভার পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) হাতে দেয়া হছে।

গেল শনিবার ( ৬ এপ্রিল) সোনাগাজী ইসলামিয়া ফাজিল মাদসায় আলিম পরীক্ষা দিতে গেলে কৌশলে মেয়েটিকে ছাদে ডেকে নিয়ে গিয়ে তার গায়ে আগুন ধরিয়ে দেয়া হয়।

মাদরাসার অধ্যেক্ষের বিরুদ্ধে করা যৌন হয়রানির মামলা প্রত্যাহারে রাজি না হওয়ায় ছাত্রীটির গায়ে আগুন ধরিয়ে দেয়া হয়। গেল ২৭ মার্চ অধ্যক্ষ সিরাজ উদ্দৌলার  বিরুদ্ধে যৌন নিপীড়নের অভিযোগে মামলা করেন ছাত্রীর মা।

আগুনে ওই ছাত্রীর শরীরের ৮০ শতাংশের বেশি পুড়ে গেছে। নুসরাত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন রয়েছেন। তিনি ওই দিনের ঘটনা পুলিশের কাছে দেয়া জবানবন্দিতে বর্ণনা করেছেন।

এদিকে, নুসরাতকে হত্যাচেষ্টার ঘটনায় তার ভাই মাহমুদুল হাসান নোমানের করা মামলায় অধ্যক্ষ এস এম সিরাজ-উদ-দৌলাকে সাত দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়