• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

সাভারে গৃহবধূকে চাকরি দেওয়ার কথা বলে গণধর্ষণ

সাভার প্রতিনিধি

  ০৯ এপ্রিল ২০১৯, ১৫:৫৩

ঢাকার সাভারে চাকরি দেওয়ার কথা বলে ডেকে এনে এক গৃহবধূকে গণধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল সোমবার এ ঘটনা ঘটে। ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে পাঁচ ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন, মিরাজ সরদার (৩২), মোক্তার হোসেন (২৯), মাহবুব (৪২), মতি গোমস্তা (৫৫) ও রাকিবুল ইসলাম (২৪)।

পুলিশ জানায়, চাকরি দেওয়ার নাম করে ধর্ষণের শিকার ওই গৃহবধূকে একটি গার্মেন্টসে যেতে বলে মিরাজ সরদার নামের এক ব্যক্তি। পরে ওই নারী প্রয়োজনীয় কাগজপত্র নিয়ে গার্মেন্টসের সামনে গেলে মিরাজ কারখানার বাইরে এসে এক কর্মকর্তার সঙ্গে কথা বলার ছলে তাকে নিজের বাসায় নিয়ে যায়। পরে ওই বাসায় একাধিক ব্যক্তি তাকে ধর্ষণ করে বলে অভিযোগ করেছেন ওই নারী। গুরুতর অবস্থায় উদ্ধার করে ওই নারীকে হাসপাতালে ভর্তি করা হয়।

পরে ওই নারী বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে সাভার মডেল থানায় একটি মামলা করেন। পরে পুলিশ পাঁচজনকে গ্রেপ্তার করে।

মামলার তদন্ত কর্মকর্তা সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) এমারত হোসেন বলেন, সাভার মডেল থানায় একটি গণধর্ষণের অভিযোগে বাদী মামলা দাখিল করেন এবং তারপর আমরা তাৎক্ষণিকভাবে অভিযান পরিচালনা করি। এ সময় পাঁচজন আসামিকে গ্রেপ্তারে সক্ষম হই। অজ্ঞাত আরও দু-তিনজন আসামি আছে। তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

গ্রেপ্তার হওয়া আসামিদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানান এমারত হোসেন। আজ মঙ্গলবার দুপুরে তাদের আদালতে পাঠিয়ে রিমান্ডের আবেদন জানানো হবে বলেও জানান তিনি।
এদিকে, মামলা করার পর থেকেই অভিযোগকারী ওই গৃহবধূ আতঙ্কে রয়েছেন বলে জানিয়েছেন। মামলা তুলে না নিলে তাকে হত্যার পর মরদেহ গুম করার হুমকি দেওয়া হচ্ছে বলে জানান তিনি।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাবুলকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলায় খুন হন মিতু
ফরিদপুরে হত্যা মামলায় ২ জনের যাবজ্জীবন
শিশু হত্যা মামলায় বৃদ্ধের যাবজ্জীবন কারাদণ্ড 
বিকালে প্রতিবেশীর সঙ্গে ঝগড়া, পরের দিন মিলল গৃহবধূর মরদেহ
X
Fresh