• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

সিদ্ধিরগঞ্জে চলন্ত বাসে স্কুলছাত্রীকে ধর্ষণের চেষ্টা

নারায়ণগঞ্জ প্রতিনিধি

  ০৮ এপ্রিল ২০১৯, ২১:৪১
ফাইল ছবি

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে চলন্ত বাসে এক স্কুলছাত্রীকে ধর্ষণের চেষ্টা করা হয়েছে। এ ঘটনায় ধর্ষণের চেষ্টাকারীসহ গাড়ির চালক ও হেলপারকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করা হয়েছে।

আজ সোমবার সন্ধ্যা ৬টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড় এলাকায় রজনীগন্ধা পরিবহনে এ ঘটনাটি ঘটে।

পুলিশ জানায়, সিদ্ধিরগঞ্জের মিজমিজি এলাকার দশম শ্রেণির এক স্কুলছাত্রী সন্ধ্যার দিকে প্রাইভেট পড়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সানারপাড় মৌচাক থেকে শিমরাইল মোড় যাওয়ার জন্য রজনীগন্ধা পরিবহনে ঢাকা-মেট্রো-ব-১৫-১৮৪৯নং বাসে উঠে। ওই বাসটি মহাসড়কের শিমরাইল ইউটার্ন (ডাচবাংলা ব্যাংক) এলাকায় এলে সকল যাত্রীরা নেমে যায়। এসময় মেয়েটি শিমরাইল মোড়ের ফুটওভার ব্রিজের সামনে নামার জন্য বাসের হেলপারকে বলে। এসময় সোলেমান (২২) নামে এক যুবক ওই মেয়ে ঝাপটে ধরে ধর্ষণের চেষ্টা করে। মেয়েটি চিৎকার করতে চাইলে মেয়েটির গলা টিপে ধরে ধর্ষণের চেষ্টাকারী সোলেমান। এসময় গাড়ি কাঁচপুর সেতুর নিচে নিয়ে গেলে ওই মেয়ের চিৎকারে স্থানীয় লোকজন সোলেমান, গাড়ির চালক হাবিবুর রহমান (৪২) ও হেলপার জয়কে (২৩) গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে।
পুলিশ রজনীগন্ধা পরিবহনের ওই বাসটি আটক করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন ওসি মীর শাহিন শাহ পারভেজ।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি মীর শাহিন শাহ পারভেজ আরটিভি অনলাইনকে জানান, এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চকলেটের প্রলোভনে ৭ বছরের শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগ
ছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে অধ্যাপক বহিষ্কার
খাগড়াছড়িতে গৃহবধূকে ধর্ষণচেষ্টার অভিযোগ, গ্রেপ্তার ২
ভুট্টাখেতে গৃহবধূকে ধর্ষণচেষ্টা, কৃষক গ্রেপ্তার
X
Fresh