• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

আখাউড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ওষুধ চাওয়ায় রোগীকে মারধর

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

  ০৭ এপ্রিল ২০১৯, ২১:১৩

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় হাসপাতালের কাউন্টারে ওষুধ চাওয়ায় রোগীকে মারধরের অভিযোগ উঠেছে ফার্মাসিস্ট আওয়াল চৌধুরীর বিরুদ্ধে। আজ রোববার সকালে জেলার আখাউড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ওষুধ বিতরণের কাউন্টারের সামনে এ ঘটনা ঘটে।

মারধরের শিকার মনির হোসেন (২৩) সদর উপজেলার বাসুদেব ইউনিয়নের বরিশাল গ্রামের বাসিন্দা। তিনি পায়ের আঘাতজনিত রোগে হাসপাতালের চিকিৎসা নিতে এসেছিলেন।

মনির হোসেন জানান, সে টিকিট সংগ্রহ করে ডাক্তারের চিকিৎসাপত্র নিয়ে ওষুধ বিতরণের (ফার্মাসিস্ট) কাউন্টারের দায়িত্বরত আওয়াল চৌধুরীর কাছে স্লিপ দিয়ে ওষুধ চান। এসময় ওষুধ নেই বলে জানিয়ে দেন ফার্মাসিস্ট আওয়াল চৌধুরী। এতে সে প্রতিবাদ করলে ক্ষিপ্ত হয়ে আওয়াল চৌধুরী তাকে তালা দিয়ে আঘাত করেন। আঘাতে মনিরের চোখের নিচে রক্তাক্ত জখম হয়। অল্পের জন্য রক্ষা পায় তার চোখ। এ ঘটনার খবর ছড়িয়ে পড়লে মুহূর্তে হাসপাতাল এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। উত্তেজিত জনতা ফার্মাসিস্ট আওয়ালকে গালাগাল ও মারতে আসে। এসময় হাসপাতালের রোগীদের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

যদিও পরে ওষুধের কাউন্টার থেকেই তাকে ওই স্লিপের ওষুধ দেয়া হয় বলে জানান মনির। এ ধরনের দুর্নীতিবাজ ব্যক্তির বিচার দাবি করেছেন স্থানীয়রা।

আখাউড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. রাশেদুল ইসলাম বলেন, ঘটনাটি খুবই দুঃখজনক। তবে বিষয়টি স্থানীয়ভাবে সমাধান করা হয়েছে।

পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিএসএমএমইউয়ের বিদায়ী ভিসির সমর্থকদের মারধরের অভিযোগ
স্বামী-স্ত্রীকে মারধর, বাঁচাতে গিয়ে হামলার শিকার পরিবার
পান খাওয়াকে কেন্দ্র করে নারীকে মারধরের অভিযোগ
গাঁজার জন্য ঘরের টিন বিক্রি, মাকে মারধর
X
Fresh